অ্যামাজন প্রাইমে প্রথম বাংলাদেশী চলচ্চিত্র:বেঙ্গলি বিউটি

অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা রাহশান নূরের বেঙ্গলি বিউটি বর্তমানে অ্যামাজন প্রাইম স্ট্রিমিং প্লাটফর্মে পাওয়া যাচ্ছে। এটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য উভয় দেশেই ২০২০ সালের ৪ সেপ্টেম্বর  প্রকাশিত হয়েছিল।

বেঙ্গলি বিউটি রাহশান নূর রচিত ও পরিচালিত একটি বাংলাদেশী পিরিয়ড প্রণয়ধর্মী হাস্যরসাত্মক  চলচ্চিত্র। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রহশান নূর ও টয়া ।এতে নূরকে রেডিও ডিজে এবং মুমতাহিনা টয়াকে মেডিকেল ছাত্রী হিসেবে দেখা যায়, যারা ১৯৭৫ সালে ঢাকার রাজনৈতিক অচলাবস্থার সময় প্রেমে পড়েন। এটি নূর ও টয়া দুজনেরই অভিনীত প্রথম চলচ্চিত্র। আরও অভিনয় করেছেন সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, মাসুম বাশার ও জিএম শহিদুল আলম প্রমুখ।

রাহশান নূর একটি ভিডিও পোস্ট করে বলেছেন যে, বেঙ্গলি বিউটি প্রথম বাংলাদেশী চলচ্চিত্র যা অ্যামাজন প্রাইমে প্রচারিত হবে।

চলচ্চিত্রটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং চীনে  রিলিজ পেয়েছে এবং বিশ্বব্যাপী বক্স অফিসে কালেকশনে সর্বকালের সর্বোচ্চ  উপার্জনকারী বাংলা  চলচ্চিত্রে পরিণত হয়েছে।

Spread the love

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিশাল হাঁসের খামারের সফল উদ্যোক্তা সাংবাদিক ইমন

শুক্র অক্টো ২ , ২০২০
সাংবাদিকতা পেশার পাশাপাশি অনেকেই ছোট বড় বিভিন্ন পরিসরে ব্যবসা করার চেষ্টা করছেন। চেষ্টা করছেন উদ্যোক্তা হওয়ার। দৈনিক ভোরের ডাকের স্টাফ রিপোর্টার ও রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন গড়ে তুলেছেন বিশাল এক হাসের খামার এবং নিজেকে প্রমাণ করেছেন সফল একজন তরুণ উদ্যোক্তা হিসাবে। নিজের এই খামার […]