আগামী বোয়ালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে চান তৌহিদুর রহমান তুহিন( দুখু)

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় গাইবান্ধা সদর উপজেলা ৮ নং বোয়ালী ইউনিয়ন যুবলীগের সভাপতি,শিক্ষানবিশ আইনজীবী ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মোঃতৌহিদুর রহমান তুহিন ( দুখু)।

প্রার্থী হিসেবে গাইবান্ধা সদর উপজেলা বোয়ালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক।

দুখু জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ২০০৯ সালে অনার্স ২য় বিভাগে পাস করার পর শিক্ষানবিশ আইনজীবী ও জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ।এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি।ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন দুখু এবার নৌকার মাঝি হতে চায়।

মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি,ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে স্বাদি,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক মোঃতৌহিদুর রহমান তুহিন (দুখু)এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

দুখু নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার দুখু কে ভোট দিতে চায়।বোয়ালী ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক দুখুর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।

শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা,বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুখুকে নৌকার মাঝি হিসেবে চায়।

নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে মোঃ তৌহিদুর রহমান তুহিন (দুখু)বলেন,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে বোয়ালী ইউনিয়ন।সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে বোয়ালী।আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার ল্ক্ষ্য।

সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার দুখু আরো বলেন,দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি বোয়ালী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো।আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ।বোয়ালী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই,সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।

Spread the love

সাইফুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জবি উপাচার্যের নেতৃত্বে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল পরিদর্শন

রবি অক্টো ১১ , ২০২০
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র ছাত্রীহল ‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে চালু হতে যাচ্ছে হলটি। আগামী ২০ অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবসে হলটি উদ্বোধন করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। রবিবার (১১ অক্টোবর) এই উপলক্ষে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রথম হল […]