আজ এনটিভিতে খায়রুল বাশার-হিমি জুটিতে স্বপন বিশ্বাসের নাটক “মাহুৎটুলির বাড়ি”

মাহুৎটুলির বাড়ি

আজ ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯ টায় এনটিভিতে প্রচারিত হবে উদীয়মান তরুণ নির্মাতা স্বপন বিশ্বাসের নাটক “মাহুৎটুলির বাড়ি”। খায়রুল বাশার ও জান্নাতুল সুমাইয়া হিমি মুখ্য ভূমিকায় জুটি বেধেছেন নাটকটিতে।

ভালোবাসা জয় করা নতুন দম্পতিদের জীবনযুদ্ধের নানাখুটিনাটিকে এক জোড়া কাল্পনিক চরিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে নাটকটিতে।যেখানে সুদীপ ও শৈলি বাড়ি থেকে পালিয়ে পুরান ঢাকার মাহুৎটুলির একটি বাড়ি ভাড়া নিয়ে কোনোরকমে আশ্রয় পেলেও টিকে থাকার লড়াইটা যেন দিন দিন কঠিন হয়ে পড়ে। কিন্তু শেষ রক্ষা যেন আর করতে পারে না তারা, হারিয়ে যায়।

মাসুম শাহরীয়ারের রচনায় বাস্তবধর্মী এই নাটকটিতে অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেন ফাখরুল বাশার মাসুম, জোবায়ের, হেদায়েত উল্লাহ তুর্কি, তাহমিনাসহ হালের বেশ কিছু পরিচিত মুখা

নির্মাতা স্বপন বিশ্বাস এর আগে আরও ১২টির মতো নাটক পরিচালনা করেছেন। মাহুৎটুলির বাড়ি সম্পর্কে তিনি বলেন, নাটকটি সম্পূর্ণ জীবন নির্ভর। বাস্তবতার সাথে মিল থাকায় দর্শকরা বিশেষ করে তরুণ দম্পতিদের কাছে আলাদাভাবে গ্রহণযোগ্য হবে।

Spread the love

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর অভিষেক

সোম ফেব্রু ৭ , ২০২২
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর সিক্স সিজনস হোটেলে জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর অভিষেক অনুষ্ঠান হয়। জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর ফাউন্ডার প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। […]
জুনিয়র চেম্বার