আজ ‘হোম ডেলিভারি’ নিয়ে নাগরিক টিভিতে তমাল মাহবুব

দেশে এখন হোম ডেলিভারির ব্যাবসা টা ভালোই জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ছেলেটি সিদ্ধান্ত নিলো এলাকায় হোম ডেলিভারির ব্যাবসা করবে। যেই কথা সেই কাজ। বাড়ি বাড়ি হোম ডেলিভারি দিতে গিয়েই তার পরিচয় ঘটে দারুণ এক লাস্যময়ীর সাথে। আর পরিচয় থেকেই প্রেম। এরপরই ঘটতে থাকে দারুণ কিছু মজার মজার ঘটনা। যা শেষ মূহুর্তে একটি জটিল নাটকীয়তার জন্ম দেয়।

কি সেই ঘটনা আর কি সেই নাটকীয়তা তা জানতে চোখ রাখতে হবে নাগরিক টিভিতে আজ ১ লা নভেম্বর ঠিক রাত ৯.০০ টায় ‘হোম ডেলিভারি’ শিরোনামের মজার এই নাটকটি। নাটকটি রচনা করেছেন আরিফুর রহমান নিয়াজ। আর পরিচালনা করেছেন মেধাবী নাট্যনির্মাতা ও অভিনেতা তমাল মাহবুব।

‘হোম ডেলিভারি’ তে অভিনয় করেছেন শাওন, স্বর্নলতা, পীরজাদা হারুন, রেশমী, জান্নাত রুপু, শিমু, নিয়াজ সহ আরও অনেকে। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন তমাল মাহবুব নিজে।

নিজের বর্তমান সময়ের ব্যস্ততা ও ‘হোম ডেলিভারি’ নিয়ে তমাল মাহবুব বললেন – আমি নিজের অভিনয় আর পরিচালনা দুটো একসাথেই চালিয়ে যাচ্ছি। তবে বর্তমানে নাটক নির্মাণের দিকেই বেশি সময় দিচ্ছি বা দিতে চাইছি। আর হোম ডেলিভারি নিয়ে যেটা বলবো সেটা হলো যে, হোম ডেলিভারি সত্যিই দারুণ একটি মজার নাটক। বর্তমান সময়ের দর্শক চাহিদার কথা মাথায় রেখেই নাটকটি নির্মাণ করা হয়েছে। আমি নিজে যেমন মজার অভিনয় করতে ভালবাসি তেমনই একটি মজাদার হাসির নাটক হোম ডেলিভারি। আর এতে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই দারুণ অভিনয় করেছেন। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ রইলো।

 

Spread the love

যাযাবর পলাশ, বিনোদন প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কালীগঞ্জে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা

রবি নভে ১ , ২০২০
“মুজিব বর্ষের আহ্বান যুব কমর্সংস্থান” প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় লালমনিরহাটের কালীগঞ্জে জাতীয় যুব দিবস-২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । রোববার দুপুরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা   রবিউল হাসানের সভাপতিত্বে উপজেলা পরিষদ  মিলনায়তে স্বাস্থ্য বিধি মেনে এক  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিপাদ্য […]