ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ২০১তম সাইনবোর্ড শাখার যাত্রা শুরু

সাইনবোর্ড, নারায়ণগঞ্জ এ গত ২৮ ডিসেম্বর ২০২০ তারিখে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২০১তম শাখার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন জনাব আরিফ কাদরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ফরিদুল ইসলাম সহ সাইনবোর্ড শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী বানিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

Spread the love

অর্থনীতি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

করোনার ভ্যাকসিন নিচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট-পুতিন

সোম ডিসে ২৮ , ২০২০
করোনার ভ্যাকসিন গ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ‘স্পুটনিক-৫’ গ্রহণ করবেন তিনি।প্রেসিডেন্টের মুখপাত্র দিমিত্রি পেসকভ রোববার দেশটির রাষ্ট্রীয় একটি টেলিভিশনে একথা জানান বলে জানিয়েছে রয়টার্স। পেসকভ বলেন, প্রেসিডেন্ট জানিয়েছেন; তিনি ভ্যাকসিন গ্রহণ করবেন। তিনি এখন আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার অপেক্ষায় আছেন। গত আগস্টে রাশিয়া প্রথম ‘স্পুটনিক-৫’ ভ্যাকসিনের অনুমোদন দেয়। এটি […]