ইমরান খানকে মরিয়ম নওয়াজ শরিফের হুঁশিয়ারি

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ শরিফ।

দুর্নীতির মামলায় নিজ দলের নেতা ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী খাজা মুহাম্মাদ আসিফকে গ্রেপ্তারের প্রতিক্রিয়ায় এই হুঁশিয়ারি দেন তিনি।খবর নিউজ ইন্টারন্যাশনালের

ইমরান খানকে উদ্দেশ্যে করে মরিয়ম নওয়াজ বলেন, খাজা মুহাম্মদের গ্রেপ্তারে পিএমএল-এন’র ‘সিংহরা’ ভীতু নয়। যদি ভাবেন, নওয়াজ শরিফ, মরিয়ম নওয়াজ এবং পিএমএল-এন ভয় পাবে; তবে আপনি আপনি বিভ্রান্তিতে আছেন।

মঙ্গলবার ইসলামাবাদ থেকে আসিফকে গ্রেপ্তার করেন দেশটির দুর্নীতিবিরোধী কর্মকর্তারা। জ্ঞাত আয়বহির্ভূত অবৈধ সম্পদ অর্জনের মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ইমরানকে উদ্দেশ্য করে ইসলামাবাদে বুধবার এক কর্মী সম্মেলনে মরিয়ম নওয়াজ আরও বলেন, যদি ভাবেন পাকিস্তানের মুসলিম লীগের ‘সিংহরা’ ভয় পাবে, তবে শুনুন। নিপীড়নের প্রতিটা কাজই আমাকে শক্তিশালী করে।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ২ কোটির অধিক

শনি জানু ২ , ২০২১
বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা সবচেয়ে বেশি যুক্তরাষ্ট্রে। শনিবার সকাল পর্যন্ত দেশটিতে আক্রান্তের সংখ্যা ২ কোটি ১ লাখ ২৮ হাজার ৩৫৯ জন। আর এই মহামারিতে দেশটিতে মৃত্যু হয়েছে ৩ লাখ ৪৭ হাজার ৭৮৭ জনের। জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর সিস্টেম সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের (সিএসএসই) তথ্য অনুযায়ী, শনিবার সকাল পর্যন্ত […]