উত্তরা গণভবন বন্ধ ঘোষণা

উত্তরা

সরকারি কঠোর বিধিনিষেধ ঘোষণার পর করোনাভাইরাসের সংক্রমণ রোধে নাটোরের উত্তরা গণভবন ও রাণী ভবানীর রাজবাড়ী ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ।

এর আগে, লালপুরের গ্রীণ ভ্যালি পার্ক বন্ধ ঘোষণা করা হয়। রোববার ( ৪ এপ্রিল) সকাল থেকে অন্যদিনের মতো রাণী ভবানীর নাটোরের রাজবাড়ী ও জেলা প্রশাসন নিয়ন্ত্রিত উত্তরা গণভবন দর্শনার্থীদের পদচারণায় মুখর ছিল।

নাটোর জেলা প্রশাসনের ফেসবুক পেজের মাধ্যমে জানানো হয়, বিদ্যমান পরিস্থিতিতে সরকারি নির্দেশনার পরিপ্রেক্ষিতে আগামী ১১ এপ্রিল ২০২১ অথবা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত উত্তরা গণভবন ও রাজবাড়ী দর্শনার্থীদের জন্য সাময়িক বন্ধ থাকবে।

এ বিষয়ে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ বলেন, জনস্বার্থে সরকার এসব স্থাপনা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। পরিস্থিতির কারণে আগে থেকে সিদ্ধান্ত জানানো সম্ভব হয়নি। তবে নির্দেশনা পাওয়ার পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তরা গণভবন ও রাজবাড়ি বন্ধ রাখার বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও স্থাপনা দুটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

তিনি আরও বলেন, মাঠে সার্বক্ষণিক প্রশাসনের ভ্রাম্যমাণ টিম থাকবে। জনগণকে সরকারি সব নির্দেশনা মেনে চলতে হবে।

 

Spread the love

আমিরুল ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মার্কেট খুলে দেওয়ার দাবিতে সাভারে মহাসড়ক অবরোধ

মঙ্গল এপ্রি ৬ , ২০২১
দেশে ২য় বারের মত ঘোষিত লকডাউন মানতে রাজি না ঢাকার অন্যতম প্রবেশদ্বার সাভারের ব্যবসায়ীরা। সাভারে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে  লকডাউন তুলে দিতে প্রায় ১ ঘন্টা ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে রাখে ব্যবসায়ীরা। পরে সাভারের মডেল থানার পুলিশের হস্তক্ষেপে যান […]
মার্কেট