এফবিসিসিআই -এর সভাপতিকে বিএজিএমসি এর অভিনন্দন

এফবিসিসিআই

এফবিসিসিআই -এর নব নির্বাচিত সভাপতি মোঃ জসিম উদ্দিন এর সঙ্গে বাংলাদেশ এসোসিয়েশন অব গালফ মেডিকেল সেন্টারস (বিএজিএমসি) এর সভাপতি নোমান চৌধুরী ও জেনারেল সেক্রেটারী এজাজ মোহাম্মদ এক সৌজন্য সাক্ষাৎ করেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব গালফ মেডিকেল সেন্টারস (বিএজিএমসি) এর সভাপতি এফ বি সি সি আই -এর নব নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জ্ঞাপন করেন এবং তাঁর সফলতা কামনা করেন। অধিকন্তু, নোমান চৌধুরী মধ্যপ্রাচ্যগামী কর্মীদের টিকাদানের বিষয়টি উদ্বেগের সঙ্গে তুলে ধরেন। উভয় সংগঠনের সভাপতি অভিবাসী শ্রমিকদের অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ এর টিকা প্রদানের বিষয়ে একমত পোষণ করেন।

এ সময় তাঁদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম মজিদ (সাদেক), যুগ্ম সম্পাদক সামি আহমেদ এবং কার্যকরী কমিটির সদস্য এনাম আহমেদ চৌধুরী।

বাংলাদেশ এসোসিয়েশন অব গালফ মেডিকেল সেন্টারস (বিএজিএমসি) হচ্ছে মধ্যপ্রাচ্যগামী শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষার একটি সংগঠন, যাহা সংশ্লিষ্ট দেশের হেলথ কাউন্সিল কর্তৃক অনুমোদিত।

Spread the love

শিল্প-বানিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন

সোম জুন ১৪ , ২০২১
স্বেচ্ছায় রক্তদাতাদের উৎসাহিত করতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে ফাতেমা বেগম রেড ক্রিসেন্ট রক্তদান কেন্দ্রের সহযোগীতায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে প্রতিবছরের ন্যায় এবারও ‘রক্ত দিন, পৃথিবীকে বাঁচান’ প্রতিপাদ্যে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন করা হয়। সোমবার (১৪ জুন) দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল স্বেচ্ছায় রক্তদানের […]
রেড ক্রিসেন্ট