ক্যানাবিস বা গাঁজা ধারণ করে যে পেট!


  • চারিদিকে যেন মাদকের আঁখড়া, মাদক ব্যবসায়ীদের পেটে মিলল অবিনব কায়দায় লুকায়িত গাঁজা! যার পরিমাণ ৬ কেজি! ঘটনাটি যশোরের শার্শা উপজেলার দেশের সর্ববৃহৎ স্থল বন্দর, বেনাপোলের। পেটের সঙ্গে সেঁটে নেয়া হয়েছিল ৬ কেজি গাঁজা! বেনাপোল পোর্ট থানা পুলিশ গ্রেফতার করেছে তিন মাদক ব্যবসায়ীকে।

২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে বেনাপোল পাটবাড়ি অবস্থিত হরিদাস ঠাকুরের আশ্রম এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, বেনাপোল বন্দর এলাকার গাতীপাড়া গ্রামের রবিউল ফকিরের ছেলে বাবুল ফকির (৪৮), আব্দুল রহিমের ছেলে রাজিব হোসেন (২৪) ও জুলফিকার আলীর ছেলে মিলন হোসেন (২১)।

বেনাপোল পোর্টথানা পুলিশসূত্রে জানা যায়, মাদক পাচারের গোপন তথ্য পেয়ে, বেনাপোল পোর্ট থানার এসআই তৌফিকুর রহমানের নেতৃত্বাধীন পুলিশের একটি টিম বেনাপোল পাটবাড়ি মন্দির বা আশ্রমের পাশের ‘শাহাজানের মোড়’ নামক স্থানে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদেরকে আদালত প্রসিডিউরের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

মর্নিংনিউজ/আই/শাশি

Spread the love

সৈয়দ আজিব হোসেন সামি, উপজেলা প্রতিনিধি (শার্শা)

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ছাদখোলা জীপে আনাই-আনুচিং-মনিকাদের বরণ করলো খাগড়াছড়িবাসী

শুক্র সেপ্টে ৩০ , ২০২২
সাফ চ্যাম্পিয়নশীপে নেপালের কাঠমান্ডু জয় করে দেশে ফিরে আসা খাগড়াছড়ির তিন কৃতি ফুটবলার আনাই-আনুচিং-মনিকা ও নারী ফুটবল দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমাকে ছাদখোলা জীপ ও মোটর শোভাযাত্রায় বরণ করে নিয়েছে পার্বত্য খাগড়াছড়িবাসী। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে রাঙ্গামাটি থেকে সড়ক পথে খাগড়াছড়ির ঠাকুরছড়া পৌছলে নারী সংসদ সদস্য বাসন্তী […]