গরমে পরিবারের অকৃত্রিম সঙ্গী রেফ্রিজারেটর

প্রচণ্ড গরম পড়েছে। এই গরমের দাবদাহে এক গ্লাস ঠাণ্ডা পানিই এনে দিতে পারে চরম স্বস্তি। আর তার জন্য দরকার একটা মানসম্মত ফ্রিজ। এই সময়ে প্রতিটি পরিবারের আস্থা, ভরসা আর শান্তি্র একমাত্র পণ্যই হল ফ্রিজ। আর সেই ফ্রিজ যদি হয় মিনিস্টারের, তাহলে তো কথাই নেই।

দেশীয় ইলেকট্রনিক্স জগতের শীর্ষ ব্র্যাণ্ড মিনিস্টারের সকল পণ্যগুলোর মধ্যে ফ্রিজ শীর্ষ তালিকাভুক্ত একটি পণ্য। মিনিস্টার ফ্রিজ সম্পূর্ণ দেশেই তৈরি একটি পণ্য; যাতে ব্যাবহার করা হয়েছে বিশ্বমানের প্রযুক্তি। বিভিন্ন দামে বিভিন্ন ধরনের ফ্রিজ তৈরি করে থাকে মিনিস্টার। মিনিস্টারের রয়েছে বিভিন্ন দামের বিভিন্ন ধরনের ফ্রিজ। মূলত স্পেসিফিকেশন, আকৃতি, ডিজাইন ও বৈশিষ্ট্যের উপর নির্ভর করেই দামের ভিন্নতা হয়েছে।

করোনাকালীন এই সময়ে গ্রাহকদের কথা চিন্তা করে বিশেষ মূল্য ছাড়ে প্রায় অর্ধেক দামে ফ্রিজ দিচ্ছে মিনিস্টার।  সর্বনিম্ন ১৫,৯০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৮৫০০০ টাকার মধ্যে পাওয়া যাবে মিনিস্টারের ফ্রিজ।

মিনিস্টার তাদের প্রতিটি ফ্রিজে যুক্ত করেছে এমন সব প্রযুক্তি যা –

  • সঠিক তাপমাত্রা – হিমায়িত খাবারের ভিটামিন এবং দীর্ঘ সময় সংরক্ষণ করার জন্য উপযুক্ত তাপমাত্রা বজায় রাখে। সম্পূর্ণ অটোমেটিকভাবে ফ্রিজের তাপমাত্রা নিয়ন্ত্রণ করে প্রতিটি ফ্রিজ।
  • ৬৬% এনার্জি সেভিং – এনার্জি সেভিং কমপ্রেসর ব্যবহার করে, ফোমিংয়ের ঘনত্ব ৩৬ কে / এম ৩ (জার্মান রাসায়নিক) বজায় রাখে এবং এনার্জি সেভিং রেফ্রিজারেন্ট (আর ৬০০ এ) ব্যবহার করে যার ফলে মিনিস্টারের প্রতিটি ফ্রিজ হয় বিদ্যুৎ সাশ্রয়ী যা আপনাকে আপনার বাড়তি বিলের চিন্তা থেকে মুক্ত রাখে। এছাড়াও এটা বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজার ফ্রিজ, তাই আলদা স্ট্যাবিলাইজারের প্রয়োজন হয় না।
  • এছাড়াও ন্যানো টেকনোলজি ও সিক্স-এ কুলিং সিস্টেম থাকায় খাবার দ্রুত ঠান্ডা হয়।
  • অ্যান্টি-ফাঙ্গাল ডোর – ফ্রিজ সহজে পরিস্কার করার জন্য ব্যবহার করা হয়েছে অ্যান্টি-ফাঙ্গাল ডোর গ্যাসকেট যেন ডোর ব্যাকটেরিয়া ও ফাঙ্গাসমুক্ত থাকে।
  • উন্নত টেম্পার্ড গ্লাস ডোর – ধাক্কা সহন করার জন্য উচ্চ টেম্পার্ড গ্লাস ডোর ব্যবহার করা হয়েছে যেন সহজেই ফ্রিজের দরজার কোনো ক্ষতি না হয়। টেম্পার্ড গ্লাস ডোর হওয়ায় বছরের পর বছর ব্যবহারেও মরিচা ধরে না। মিনিস্টার ফ্রিজের কম্প্রেসারে দিচ্ছে ১২ বছরের গ্যারান্টি। সাধারণত যেকোনো ফ্রিজের কম্প্রেসার নিয়েই বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়, সেখানে মিনিস্টার ক্রেতাদের সুবিধার্থে দিচ্ছে এই গ্যারান্টি। তাই ক্রেতারা সম্পূর্ণ আস্থার সাথেই কিনতে পারবেন মিনিস্টারের পণ্য।বিজ্ঞপ্তি।

শিল্প-বানিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিএনপিকে অন্ধকারে ঢিল না ছোড়ার আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের

রবি সেপ্টে ১৩ , ২০২০
বিএনপিকে অন্ধকারে ঢিল না ছোড়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, চিরাচরিত মিথ্যাচার বিএনপির নিজস্ব রাজনৈতিক সংস্কৃতি। ‘সরকার করোনা রোগীদের পরিসংখ্যানে ৮২ হাজার রোগীর নাম বাদ দিয়েছে’– বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বিএনপিকে বাদ পড়া ৮২ হাজার রোগীর তালিকা দিতে বলেন। তিনি […]