ঘুড়ি বাজার হাটবারে ১০% অগ্রিম পরিশোধে ৭ দিনে মিলবে পণ্য

ঘুড়ি বাজার

ঘুড়ি বাজার হাটবারে মাত্র অগ্রিম ১০% পরিশোধে ই-কমার্স প্ল্যাটফর্ম ঘুড়ি বাজার থেকে কেনা যাবে পণ্য।  অর্ডার দেওয়ার ৭ দিনের মধ্যে পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। এরপরই গ্রাহক পরিশোধ করবেন বাকি ৯০ শতাংশ মূল্য।

বাণিজ্য মন্ত্রণালয়ের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে ক্যাম্পেইন চালু করা হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

অগ্রিম টাকা নিয়ে পণ্য সরবরাহে দীর্ঘ বিলম্বে গ্রাহক ভোগান্তি নিয়ে বেশ কয়েকটি ই-কমার্স কোম্পানি গত কয়েক মাস ধরে ব্যাপক সমালোচনার মধ্যে রয়েছে।

এমন প্রেক্ষাপটে অগ্রিম টাকা নিয়ে পণ্য বিপণনের ব্যবসায় কড়াকড়ি আনার উদ্যোগ নিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

এর অংশ হিসেবে এসওপি অনুসরণসহ বিভিন্ন বিষয়ে পদক্ষেপ নেওয়া হয়েছে মন্ত্রণালয়ের পক্ষ থেকে।

ঘুড়ি বাজার  হাটবার অফারে বলা হয়েছে, নতুন এসওপির আলোকে এবং গ্রাহকদের অব্যাহত চাহিদার কথা সামনে রেখে  আকর্ষণীয় অফার এবং সেবা নিয়ে হাটবার ক্যাম্পেইন সাজানো হয়েছে।

এই ক্যাম্পেইন চলবে প্রতি সোমবার ঠিক রাত ৯টা ৯ মিনিটে। যে কোনো পণ্য বা সেবার ঘোষিত (মূদ্রিত) মূল্যের শুধু ১০ শতাংশ অগ্রিম পরিশোধ করে বাকি মূল্য ক্যাশ অন ডেলিভারিতে (সিওডি) অর্থাৎ পণ্য হাতে পেয়ে পরিশোধ করতে পারবেন গ্রাহক।

এই ক্যাম্পেইনের আওতায় পণ্য ডেলিভারি পাওয়া যাবে মাত্র ৭ দিনে।

ঘুড়ি বাজার হাটবার ক্যাম্পেইন বিষয়ে ঘুড়ির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: ফয়জুন্নুর আখন রাসেল বলেন, “সুলভ মূল্যে সঠিক সময়ে কাঙ্ক্ষিত পণ্যটি গ্রাহকের কাছে পৌঁছে দেয়াই আমাদের মূল লক্ষ্য। হাটবার ক্যাম্পেইনে আমরা গ্রোসারি এবং গৃহস্থালী পণ্য রাখার চেষ্টা করব। দীর্ঘ এক বছর যাবৎ ঘুড়ি বিভিন্ন সেবা দিয়ে আসছে, আশাকরি ঘুড়ি বাজার সেই গুণগতমান বজায় রাখবে।

“সেই বিশ্বাসের বন্ধনকে আরও শক্তিশালী করতে এবং গ্রাহকের ই-শপিং অভিজ্ঞতায় নতুন মাত্রা দিতেই আমরা নিয়ে এসেছি ঘুড়ি বাজার হাটবার ক্যাম্পেইন।“

Spread the love

অর্থনীতি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

আসন্ন ঈদকে সামনে রেখে কঠোর লকডাউন শিথিলের সিদ্ধান্ত

সোম জুলা ১২ , ২০২১
আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে চলমান কঠোর লকডাউন শিথিলের সিদ্ধান্ত নিয়েছে সরকার। ১৫ থেকে ২২ জুলাই পর্যন্ত লকডাউন শিথিল করে শিগগিরই প্রজ্ঞাপন জারি করবে মন্ত্রিপরিষদ বিভাগ। কুরবানি ঈদের মানুষের চলাচল ও পশুরহাটে কেনাবেচার বিবেচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলবে গণপরিবহণ। খোলা থাকবে শপিংমল ও দোকানপাট। তবে […]
আসন্ন