চিতলমারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন আলমগীর হোসেন সিদ্দিকী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ বাগেরহাটে চিতলমারীতে ২১মে মঙ্গলবার শেষ হয়েছে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীক আবু জাফর মোঃ আলমগীর হোসেন সিদ্দিকী ৩৬ হাজার ১শ ১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি খুলনা মজিদ মেমোরিয়াল সিটি কলেজে জিএস, সুন্দরবন কলেজে ভিপি এবং চিতলমারী উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অশোক কুমার বড়াল মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৫শ ৫৭ ভোট।

অপরদিকে ভাইস চেয়ারম্যান আজমীর কাজী উড়োজাহাজ প্রতীকে ৩৩ হাজার ৪শ ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনি দুইবার ইউ’পি চেয়ারম্যান ছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শেখ মাহাতাবুজ্জামান তালা প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৬শ ১৬ভোট। তিনি সাবেক উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান এবং বর্তমান চিতলমারী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক।

মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা মল্লিক কলস প্রতীকে ৩৫ হাজার ৩শ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনি চিতলমারী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম সিরাজুল ইসলামে মেয়ে। তার প্রতিদ্বন্দ্বী চারুবালা হীরা হাঁস প্রতীকে ১৭ হাজার ০৭ ভোট পেয়েছেন। তিনি ইউ’পি সদস্যা ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *