চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড পেলেন পুষ্পিতা

তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতা ঐক্যডটকমডটবিডি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২২ এ নবাগত ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নবাগত শিল্পী হিসেবে অ্যাওয়ার্ড পেয়েছেন।

সম্প্রতি পদ্মার পাড়ে শেখ রাসেল সেনানিবাসে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে “বসন্ত কাছে এলো” শীর্ষক শিরোনামে প্রকাশিত গানটির জন্য তিনি এই অ্যাওয়ার্ড পান। গানটির গীতিকার ছিলেন তারেক আনন্দ এবং সুর ও সঙ্গীতায়োজক সজীব দাস। গানটির ভিডিও নির্মানে সার্বিক নির্দেশনায় ছিলেন ইজাজ খান স্বপন।

পুষ্পিতা বলেন, “গানটি আমার খুব পছন্দের একটি মৌলিক গান। আমি যে ধরনের গান গেয়ে থাকি একদম সেইধরনের একটি গান। এই গানে পুরস্কার পেয়ে খুব ভালো লাগছে। সেই সাথে মনে হচ্ছে দায়িত্ব আরো বেড়ে গিয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন যেন সামনে আরো সুন্দর কিছু বাংলা গান উপহার দিতে পারি।”

গানটি সম্পর্কে গীতিকার তারেক আনন্দ বলেন, পুষ্পিতা খুব যত্ন সহকারে গানটি করেছে গানটির ব্যাপারে আমি খুব আশাবাদী ছিলাম।

সম্প্রতি শেখ রাসেল সেনানিবাসে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ।

উল্লেখ্য, “বসন্ত কাছে এলো” গানটি পুষ্পিতার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে গতবছর অবমুক্ত করা হয়। বিভিন্ন মহলে গানটি ব্যাপকভাবে প্রশংসা কুঁড়িয়েছেন।

মর্নিংনিউজ/আই/শাশি

Spread the love

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বিশ্বের কাছে বাংলাদেশকে নতুন করে পরিচয় করিয়ে দিতে চান প্রকৌশলী আশরাফুল আলম

সোম অক্টো ৩১ , ২০২২
৩১ জানুয়ারি ১৯৬৭ সাল, তখন শীতকাল। মাঘ মাসের কনকনে শীতে উত্তরের প্রবেশদ্বার বগুড়া জেলার সোনাতলা উপজেলার দিগদাইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন প্রকৌশলী মোঃ আশরাফুল আলম। স্বাধীনতা আন্দোলন নিয়ে দেশের পরিস্থিতি কিছুটা থমথমে থাকলেও তার শৈশব আর কৈশোর কেটেছে দুরন্তপনায়। শিক্ষাজীবনে তিনি করপুর বাই-ল্যাটারাল উচ্চবিদ্যালয় থেকে ১৯৮২ সালে […]