ছাত্রলীগ-ছাত্রদল নেতার পাল্টাপাল্টি অভিযোগ, নেপথ্যে বালু ব্যবসা

লালমনিরহাটের হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজের ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মহিদুল ইসলাম জুয়েলের বিরুদ্ধে মোটরসাইকেল আটকের অভিযোগ করেছেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম ।

মঙ্গলবার হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের নব-নির্বাচিত আহ্বায়ক রুবেল ইসলাম বাদী হয়ে মহিদুল ইসলাম জুয়েলসহ ছাত্রলীগের ৭ নেতকর্মীর বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

তবে কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মহিদুল ইসলাম জুয়েল বলেন, আমি কোনো মোটরসাইকেল আটক করিনি। ছাত্রদল নেতা রুবেল ইসলামের কাছে বালু ব্যবসা বাবদ আমি ১ লাখ ৬০ হাজার টাকা পাই। ওই টাকা চাওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। আমি টাকা উদ্ধারের জন্য থানায় অভিযোগ করেছি।

হাতীবান্ধা থানায় দায়েরকৃত অভিযোগে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম দাবি করেন, মঙ্গলবার বিকালে হাতীবান্ধা বন্দর বাসস্ট্যান্ডে তার ব্যবহৃত মোটরসাইকেলটি জুয়েল, নিরু, মিরুসহ ৭ জন ছাত্রলীগের নেতাকর্মীরা আটক করে টাকা দাবি করে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম বলেন, অনেক চেষ্টা করেও গাড়িটি উদ্ধার করতে না পেয়ে আমি থানায় অভিযোগ করেছি। আমার সাথে উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার জিহানের বালু ব্যবসা নিয়ে লেনদেন আছে। তবে মহিদুল ইসলাম জুয়েলের সাথে আমার কোনো লেনদেন বা ব্যবসায়িক সর্ম্পক নেই।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার জিহান বলেন, বিষয়টি আমি জেনেছি। দুই পক্ষকে ডেকে স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা চলছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ছাত্রলীগ নেতা মহিদুল ইসলাম জুয়েল ও ছাত্রদল নেতা রুবেল ইসলাম পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লংকাবাংলা ফাইন্যান্স এবং গ্র্যান্ড প্যালেস হোটেল ও রিসোর্ট এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

বৃহঃ অক্টো ৮ , ২০২০
সম্প্রতি লংকাবাংলা ফাইন্যান্স লিঃ এর হেড অফ রিটেইল বিজনেস, খোরশেদ আলম এবং এস. এ. গ্রূপ অফ কোম্পানি এর ডিরেক্টর, শামসুল আলম পান্থ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। চুক্তির মাধ্যমে লংকাবাংলার ক্রেডিট কার্ড ব্যবহারকারীগণ গ্র্যান্ড প্যালেস হোটেল এবং রিসোর্ট থেকে হোটেল পরিসেবা ও ফুড বিলের উপর সর্বোচ্চ […]