শ্মশান প্রাঙ্গণে ছাদ ধসে ২৫ জনের মৃত্যু

ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদের এক শ্মশান প্রাঙ্গণে ছাদ ধসে ২৫ জনের মৃত্যু হয়েছে। রোববারের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

একটি শেষকৃত্যে অংশ নিতে তারা সেখানে জড়ো হয়েছিলেন। ছাদ যখন ধসে পড়ে তখন শ্মশানে মরদেহ পোড়ানো হচ্ছিল। বৃষ্টি থেকে বাঁচার জন্য শ্মশান প্রাঙ্গণের একটি ভবনে অবস্থান করছিলেন অন্তত ৪০ জন। ওই সময় ছাদ ধসে পড়ে হতাহতের ঘটনা ঘটে। খবর এনডিটিভির

এসময় সেখানে আটকা পড়েন অনেকে। এখন পর্যন্ত ৩৮ জনকে উদ্ধার করা হয়েছে। অন্যদের উদ্ধারে এখনও কাজ চলছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেশটির রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও শোক প্রকাশ করে তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ঘটনাস্থলে পৌঁছে ত্রাণ ও উদ্ধার কাজ পরিচালনার নির্দেশ দিয়েছেন। একইসঙ্গে দুর্ঘটনায় আহত ব্যক্তিদের যথাযথ চিকিৎসা নিশ্চিতের তাগিদ দিয়েছেন তিনি।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’

মঙ্গল জানু ৫ , ২০২১
হৃদয় খুঁড়ে আবেগের অঙ্কুর ঘটিয়েছে। না, এক বিন্দু প্রত্যাশা পাহাড়ে মেলে ধরেছে। এ যেন জীবন থেকে নেওয়া জীবনেরই প্রতিচ্ছবি। এমনই এক গল্পগ্রন্থ তাজবীর সজীবের ‘শিরোনামে তুমি’। ‘শিরোনামে তুমি’র বারোটি গল্প নিয়ে গল্পগ্রন্থটি প্রকাশিত হয়েছে। বইটি প্রকাশ করেছে কিংবদন্তী পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন চারু পিন্টু। লেখক, তাজবীর সজীব বলেন- সেখানে আছে আবেগের […]
তাজবীর সজীবের