জবির এলামনাই এসোসিয়েশন ইউএস ইনক্ এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এলামনাই এসোসিয়েশন ইউএস ইনক্ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর-২০২০) বাংলাদেশ সময় রাত: ৯টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএস এ ইনক এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলামনাই এসোশিয়েশন অব বাংলাদেশ এর আহবায়ক নজরুল ইসলাম বাবু এম পি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান।

অনুষ্ঠানের সদস্য-সচিব মোহাম্মদ কাশেম এবং আহবায়ক সুবল দেবনাথ-এর সঞ্চালনায় দেশ ও প্রবাসের সাবেক ছাত্রনেতৃবৃন্দ আলোচনায় অংশগ্রহন করেন। এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএস ইনক্ এর সদস্যবৃন্দ এবং অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

মেহেরাবুল ইসলাম সৌদিপ
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

Spread the love

জবি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

শহীদুন্নবী হত্যা তদন্তে মাঠে মানবাধিকার কমিশন! সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা

রবি নভে ১ , ২০২০
লালমানিরহাটের বুড়িমারীতে নির্মমতার শিকার শহীদুন্নবী জুয়েলের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগের প্রমাণ পায়নি জাতীয় মানবাধিকার কমিশন। ঘটনার প্রত্যক্ষদর্শীরা কমিশনকে জানিয়েছেন, গুজবের শিকার হয়ে প্রাণ হারিয়েছেন শহীদুন্নবী।তদন্ত কমিটির প্রধান ও জাতীয় মানবাধিকার কমিশনের পরিচালক (অভিযোগ ও তদন্ত) আল-মাহমুদ ফায়জুল কবীর রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি সাংবাদিকদের বলেন, ‘আমরা ইমাম সাহেব ও […]