জানুয়ারি মাস জুড়ে ব্রাদার্স ফার্নিচারে ১৫% পর্যন্ত ছাড়

জানুয়ারি

 “নববর্ষে নব আসবাবে ঘর বা অফিস সাজুক নিত্য নতুন বেশে” স্লোগানকে সামনে রেখে জানুয়ারি মাস জুড়ে ব্রাদার্স ফার্নিচারের সকল পণ্য ক্রয়ের উপর ৫ থেকে ১৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় চলছে।

সম্প্রতি ব্রাদার্স ফার্নিচারের বারিধারার কর্পোরেট অফিস সম্মেলন কক্ষে ডিসকাউন্ট অফারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান সরকার ও হেড অব মার্কেটিং এন্ড সেল্স মোহাম্মদ মনিরুল ইসলাম বখশী ।

এসময় ব্রাদার্স ফার্নিচারের ডেপুটি ম্যানেজার (মার্কেটিং এন্ড সেল্স) রাশেদুল আহসান রুবেল, এসিস্টেন্ট ম্যানেজার (মার্কেটিং এন্ড সেল্স)মো. নজরুল ইসলাম, এসিস্টেন্ট ম্যানেজার (মার্কেটিং এন্ড সেল্স) মাহমুদ জামান রাজু, জুনিয়র এসিস্টেন্ট ম্যানেজার (মার্কেটিং এন্ড সেল্স) মোঃ আলিম-উর-রেজা এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ব্রাদার্স ফার্নিচারের শো-রুম এখন এলিফ্যান্ট রোডে !

আগামী ৩১  জানুয়ারি পর্যন্ত ঢাকাসহ বাংলাদেশের প্রতিটি আউটলেটে  সকল ফার্নিচারে এই ডিসকাউন্ট অফারটি পাওয়া যাবে।বিস্তারিত জানতে হটলাইন নম্বর: ০১৯২৬৬৮০৮৪১ এ যোগাযোগ করুন এবং ভিজিট করুন:  www.brothersfurniture.com.bd  এই ওয়েবসাইটে।

Spread the love

শিল্প-বানিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

"আসছে জিনাতুননেছা জিনাত এর- কবির জন্য কবিতা"

বুধ জানু ২০ , ২০২১
ইতিহাস কথা কয়- গেঁথে যায় স্মৃতি-বিস্মৃতির গল্পকথা, সম্মুখবর্তী এক জাতির গল্প রচনায়, পদাঙ্ক আঁকেন এক মহানায়ক। আসছে অমর একুশে গ্রন্থমেলা ২০২১ এ লেখিকা জিনাতুননেছা জিনাত এর কবিতা গ্রন্থ ‘কবির জন্য কবিতা’ প্রকাশিত হতে যাচ্ছে বিশ্বসাহিত্য ভবন প্রকাশনী থেকে। এক মহানায়কের, মহান নেতার প্রস্থান একটি স্বাধীন জাতির ইতিহাসে কতটুকু শোকের এবং […]
আসছে