ঝিকরগাছায় সড়ক দূর্ঘটনায় শার্শার যুবক নিহত, আহত-১

যশোর বেনাপোল মহাসড়কে ট্রাকের ধাক্কায় বিল্লাল হোসেন(২৭) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আলমগীর হোসেন(৩০) নামে অপার এক যুবক মারাত্মক আহত হয়েছেন। বুধবার(৩ রা জুলাই) রাত ৯ টার দিকে যশোর বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা উপজেলার বেনেয়ালী ব্রাক অফিসের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত বিল্লাল হোসেন শার্শা উপজেলার জামতলা টেংরা গ্রামের আরজুল্যের ছেলে ও আহত আলমগীর একই এলাকার আমজাদ হোসেনের ছেলে।

জানাগেছে, নিহত বিল্লাল ও আলমগীর একটি হিরো হোন্ডা গ্লামার মোটরসাইকেল ( নং ১৪-১২৫৮) যোগে যশোর অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালি বাজার পার হয়ে ব্রাক অফিসের সামনে পৌছলে বেনাপোলগামী একটি অঙ্গাতনামা কাভার্ড ভ্যান/ ট্রাকের ধাক্কায় বিল্লাল ও আলমগীর মাথা মুখ ও পায়ে গুরুতর আঘাত প্রাপ্ত হন। স্থানীয় লোকজন ও ঝিকরগাছা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। তবে উভয়ের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০শয্যা হাসপাতালে পাঠালে সেখানে বিল্লালের মৃত্যু হয় এবং আলমগীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়ন্ত কুমার দাস জানান, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে আমাদের টিম হাসপাতালে গিয়ে দেখে বিল্লান নামে একজনের মৃত্যু হয়। অপর একজন চিকিৎসাধীন। কোন অভিযোগ না থাকায় এবং পরিবারের অনুরোধে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এবং ঘাতক ট্রাকটিকে সনাক্ত করতে কাজ চলছে বলে তিনি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *