ঝিনাইদহে গনটিকা কর্মসূচি পালিত, ২য় ডোজের টিকা প্রদান

 

ঝিনাইদহে গনটিকা কর্মসূচির আওতায় করোনা ভাইরাসের ২য় ডোজের টিকা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার  (২৮ অক্টোবর)  ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে গনটিকা কর্মসূচির অংশ হিসাবে করোনা ভাইরাস এর গনটিকা প্রদান করা হয।

গনটিকা কর্মসূচিতে ঝিনাইদহ সদর উপজেলার ১৭ টি ইউনিয়নে সর্বসাধারণের মধ্যে করোনা ভাইরাস এর দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়।

ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসও) জনাব মোঃ শামীম কবির মর্নিং নিউজ বিডি কে বলেন আজ ঝিনাইদহ সদর উপজেলার ১৭ টি ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে পরিচালিত টিকাদান ক্যাম্পেইন এ সর্বমোট ২৫,১১৫ জনকে করোনা ভাইরাস এর টিকার দ্বিতীয় ডোজ প্রদান করা হয়। প্রদানকৃত টিকার মধ্যে পুরুষ-১২,২৭৮ জন এবং মহিলা ১২,৮৩৭ জন।

তিনি আরও বলেন ঝিনাইদহ সদর উপজেলার সকল টিকাদান কেন্দ্রে রোভার স্কাউট ও যুব রেড ক্রিসেন্ট সদস্যরা স্বেচ্ছাসেবক হিসেবে সার্বিক সহযোগিতা প্রদান করেছে। ভবিষ্যতে এ ধরনের টিকাদান কর্মসূচি অব্যাহত থাকবে।

Spread the love

মোঃ বাহারুল ইসলাম, বিশেষ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ধল্লা ইউপি চেয়ারম্যান প্রার্থীদের মাঝে উত্তেজনা, শান্ত ইউপি সদস্য প্রার্থীরা

রবি অক্টো ৩১ , ২০২১
আগামী ১১ নভেম্বর ২০২১ তারিখে ২য় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮৪৮টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন।এসব ইউনিয়নের মধ্যে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইকবাল হোসেন শামীমের (প্রতীক আনারস) নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে ।অভিযোগের তীর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদুল ইসলাম ভূঁইয়ার কর্মী-সমর্থকদের দিকে। গত বৃহস্পতিবার […]
ধল্লা