ঝিনাইদহে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ড. এম হারুন অর রশিদকে গনসংবর্ধনা

ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ড. এম হারুন অর রশিদ এর গনসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ঝিনাইদহ শহরের প্রাণকেন্দ্র পায়রা চত্বরে এ গনসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ড. এম হারুন অর রশিদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মালিতা , ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র ও ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আনিছুর রহমান খোকা। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ঝিনাইদহ শিশুকুঞ্জ স্কুল ও কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ তোবারক হোসেন। এছাড়াও ঝিনাইদহ জেলা পরিষদের সদস্যসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ঝিনাইদহ জেলার বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার মানুষ অনুষ্ঠানে অংশগ্রহণ করে।
গনসংবর্ধনা অনুষ্ঠানে ড. এম হারুন অর রশিদ বলেন, আল্লাহ তায়ালার রহমতে ঝিনাইদহ জেলা পরিষদকে একটি ভালো ও সুন্দর জায়গা হিসাবে তৈরি করতে চাই যেখানে সর্বস্তরের মানুষের অবাধ যাতায়াত ও গ্রহণযোগ্যতা নিশ্চিত হয়। আমি ঝিনাইদহের সর্বস্তরের জনগণের সেবক হয়ে থাকতে চাই। আমি ঝিনাইদহবাসীর ভালোবাসা চাই। ঝিনাইদহের উন্নয়নে অবদান রাখতে চাই। গনসংবর্ধনা শেষে বর্ণাঢ্য আতশবাজির ছটায় আলোড়িত হয়ে ওঠে ঝিনাইদহ জেলা পরিষদসহ আশেপাশের এলাকা।
উল্লেখ্য যে, গত ১৭ অক্টোবর ২০২২ সোমবার ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী এম হারুন অর রশিদ ৪৭৮ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চশমা প্রতীকে পান ৪৬৩ ভোট। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত । তবে টেকনিক্যাল ত্রুটি ও শেষ মূহুর্তে ভোটারদের উপস্থিতির কারণে ঝিনাইদহ সদর উপজেলা ভোটকেন্দ্রে ভোটগ্রহণে কিছুটা বিলম্ব হয়।
এ নির্বাচনে সরাসরি জনগণের ভোটে নির্বাচিত স্থানীয় সরকারের জনপ্রতিনিধিগন ভোটাধিকার প্রয়োগ ও তাদের প্রতিনিধি নির্বাচিত করেন। সকল কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতি পরিলক্ষিত হয়। দু একটি বিচ্ছিন্ন ঘটনা ব্যতীত অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ঝিনাইদহের ছয়টি উপজেলার ছয়টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সর্বমোট ভোটার সংখ্যা ছিলো ৯৫৪ জন, ভোটকেন্দ্র ৬টি, সর্বমোট প্রদত্ত ভোটের সংখ্যা ৯৪৩, মোট বৈধ ভোটের সংখ্যা ৯৪১, বাতিলকৃত ভোটের সংখ্যা ০২, মোট অনুপস্থিত ভোটার সংখ্যা ০৭ জন।

Spread the love

বিশেষ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

আগামী বছরও ছাঁটাই চলবে অ্যামাজনে

শনি নভে ১৯ , ২০২২
কয়েকটি কোম্পানির মতো ছাঁটাইয়ের পথে হেঁটেছে অ্যামাজন। তাদের এই ছাঁটাই প্রক্রিয়া আগামী বছরও চলবে । বিশ্বে তথ্যপ্রযুক্তি শিল্পের অনিশ্চয়তা তুলে ধরে এ কথা জানিয়েছেন সংস্থার সিইও অ্যান্ডি জেসি। তিনি বলছেন, অ্যামাজনের শীর্ষ পদে আসার পর এটা তার নেওয়া সবচেয়ে কঠিন সিদ্ধান্ত। চলতি মাস থেকেই কর্মী কমাচ্ছে একের পর এক তথ্যপ্রযুক্তি […]