ঝিনাইদহে প্রাইভেটকার-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

 

ঝিনাইদহে
ছবি:মর্নিং নিউজ বিডি

ঝিনাইদহে প্রাইভেটকারের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (২৮ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে শৈলকুপা উপজেলার দুধসর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও ছয়জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, তহুরা বেগম (৪০), রেনু বেগম (৩৫)। অপরজনের নাম পাওয়া যায়নি। নিহত তহুরা বেগম শৈলকুপা উপজেলা ফুলহরি গ্রামের ফজলুর রহমানের স্ত্রী।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, ওই দিন দুপুরে একটি প্রাইভেটকার বগুড়া থেকে খুলনার দিয়ে যাচ্ছিল। পথে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর এলাকায় পৌঁছালে একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন নিহত হন। এসময় আরও ছয়জন আহত হয়েছেন।

শৈলকুপা ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার আক্কাস আলী জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Spread the love

বিশেষ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

সুবিধাবঞ্চিত ৩০০ পরিবারের মাঝে জুম বাংলাদেশের খাদ্য সহায়তা

শনি মে ১ , ২০২১
সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিয়ে কাজ করার প্রত্যয়ে গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন জুম বাংলাদেশের স্কুলের শিক্ষার্থীদের পরিবারকে এ খাদ্য সহযোগিতা প্রদান করা হয়। শুক্রবার (৩০ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় সংগঠনটির নিজস্ব কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী সহায়তা করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে ছিল ৫ কেজি চাল, ২ কেজি ডাল, […]
সুবিধাবঞ্চিত