টাঙ্গাইলে প্রতিবন্ধী বিদ্যালয়সমূহের স্বীকৃতি, এমপিও এবং জাতীয়করনের দাবীতে মতবিনিময় ও কর্মপরিকল্পনা অনুষ্ঠিত

টাঙ্গাইলে প্রতিবন্ধী বিদ্যালয়সমূহের স্বীকৃতি, এমপিও এবং জাতীয়করনের দাবীতে মত বিনিময় সভা এবং পরর্বতী কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ জানুয়ারী) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়াম হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল হাইকেয়ার বধির স্কুলের প্রধানশিক্ষক ইসরাত জাহানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের টাংগাইল জেলা শাখার সভাপতি জাফর আলী খান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় হোক মুজিব বর্ষে আমরা প্রতিবন্ধী বিদ্যালয় স্বীকৃতি, এমপিও এবং জাতীয়করনের দাবী করেন। এ সময় তিনি আরো বলেন, দ্রুত এ দাবীর বাস্তবায়ন না করা হলে কঠোর আন্দোলনের যাওয়ার হুশিয়ারি দেন তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাংগাইল জেলার প্রতিটি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর আলম সিদ্দিকী, আমজাদ হোসেন, মওলানা আব্দুল হাই, বাবুল খান, হোসাইন, শহিদুল ইসলাম, খন্দকার আবু আসলাম, মঞ্জুরুল ইসলাম ও বুলবুল আহমেদ প্রমুখ।

Spread the love

টাঙ্গাইল প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

২৪ ঘণ্টায় দেশে আরও ৩১ জনের মৃত্যু

বৃহঃ জানু ৭ , ২০২১
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ৩১ জনের মৃত্যু হয়েছে। এতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৭১৮ জনে। একই সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছে আরও ১ হাজার ৭ জন। এ নিয়ে দেশে করোনাভাইরাসে মোট আক্রান্ত শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ১৯ হাজার ৯০৫ জনে। বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে […]