ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত

ট্রাম্পের

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার। টুইটার বলছে, ফের সহিংসতার উস্কানি দেওয়ার ঝুঁকি থাকায় তার অ্যাকাউন্টটি স্থায়ীভাবে স্থগিত করা হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটার বলেছে, @realDonaldTrump অ্যাকাউন্ট থেকে সম্প্রতি যেসব টুইট করা হয়েছে এবং এসব টুইট ঘিরে যেসব কমেন্ট ও প্রসঙ্গ উঠে এসেছে, সেসব খুব নিবিড়ভাবে পর্যালোচনা করেছি। এতে আবার সহিংসতায় প্ররোচিত করার ঝুঁকি থাকায় তার অ্যাকাউন্টটি স্থায়ীভাবে স্থগিত করেছি।

এদিকে, বুধবার (৬ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের কংগ্রেস ভবন ক্যাপিটলে অধিবেশন চলাকালীন বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থকরা সেখানে ঢুকে সশস্ত্র হামলা চালান। এ ঘটনায় অন্তত চারজন নিহত এবং আরও অনেকে আহত হন। সে সময় অধিবেশন স্থগিত হয়ে গেলেও পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসার পর তা আবার শুরু হয়।

এতে মার্কিন সিনেট এবং হাউস অব রিপ্রেজেন্টিটিভস পেনসিলভানিয়া এবং অ্যারিজোনা অঙ্গরাজ্যের ভোটের আপত্তি খারিজ করে দিলে ইলেকটোরাল ভোট অনুমোদিত হয়।

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

করোনা ভ্যাকসিন নিতে অ্যাপসে রেজিস্ট্রেশন করতে হবে: ফ্লোরা

শনি জানু ৯ , ২০২১
করোনা ভ্যাকসিন পেতে অনলাইনে তালিকা চূড়ান্ত পর্যায়ে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। শনিবার (০৯ জানুয়ারি) বিএমএ ভবনে বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরাম আয়োজিত ‘কোভিড-১৯ টিকা ব্যবস্থাপনা ক্লোন প্রেক্ষাপট বাংলাদেশ’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মীরজাদী অনলাইনের মাধ্যমে এ সভায় যুক্ত ছিলেন। সেব্রিনা ফ্লোরা […]
করোনা ভ্যাকসিন