ডিজিটাল বাংলাদেশ ২০২০ পুরস্কার পেল সিনেসিস আইটি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ আইসিটি প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার পেল সিনেসিস আইটি লিমিটেড।

আজ চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন সিনেসিস আইটি’র ব্যবস্থপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন সিনেসিস আইটি’র ভাইস চেয়ারম্যান মোঃ হারুন-উর-রশিদ এবং সিনিয়র ম্যানেজার ও টিম লিড, মার্কেটিং এন্ড প্রোডাক্ট ইনোভেশন, কাজী আব্দুল্লাহ আল মামুন।

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আইসিটি বিভাগের উদ্যোগে ‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ এই প্রতিপাদ্য নিয়ে দেশব্যাপী জেলা-উপজেলা এবং বিদেশের বাংলাদেশ দূতাবাসগুলোতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত হচ্ছে।

এই অর্জন নিয়ে সিনেসিস আইটির ব্যবস্থপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী বলেন, “সিনেসিস আইটি প্রতিষ্ঠার পর থেকে কাজের মাধ্যমে সবার মধ্যে যে আস্থা তৈরি করেছে এবং শীর্ষস্থানীয় আইটি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হতে যে পরিশ্রম করছে তারই স্বীকৃতি স্বরূপ আমরা এই পুরস্কার পেয়েছি। আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত এই পুরস্কার পেয়ে। আমি আইসিটি বিভাগকে ধন্যবাদ দিতে চাই আমাদেরকে এই স্বীকৃতি প্রদানের জন্য এবং সিনেসিস এর সকল সদস্যকে অভিনন্দন জানাতে চাই তাদের অবদানের জন্য।”করোনা আক্রান্ত হয়ে ৩৪ জনের মৃত্যু

উল্লেখ্য, সিনেসিস আইটি বিটিআরসির সাথে সম্প্রতি এনইআইআর সংক্রান্ত এক চুক্তি করেছে, এছাড়াও জাতীয় স্বাস্থ্য বাতায়ন, কোভিড-১৯ টেলিহেলথ সেন্টার, মা-টেলিহেলথ সেন্টার, সুখি পরিবার কল সেন্টার, ই-টিন সেবার মত জনগুরুত্বপূর্ণ প্রকল্পে সাফল্যের সাথে কাজ করে আসছে

Spread the love

তথ্য প্রযুক্তি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

লালমনিরহাটে আশ্রায়ণ কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর  স্থাপন

শনি ডিসে ১২ , ২০২০
বন্যা প্রবণ ও নদী ভাঙ্গন এলাকার জানমাল রক্ষায়  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে আশ্রায়ণ কেন্দ্র নির্মাণ(৩য় পর্যায়) প্রকল্পের আওতায় লালনিরহাটের ভোটমারি এসসি উচ্চ বিদ্যালয়ে আশ্রায়ণ কেন্দ্র নির্মাণ কাজের ঢাকা থেকে ভার্চুয়াল সংযোগে র্ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। ভার্চুয়াল সংযোগে প্রধান অতিথির […]