তিনদিন ধরে প্রভাষক পরিবার অবরুদ্ধ

তিনদিন
লালমনিরহাটের আদিতমারীতে সাপ্টিবাড়ি ডিগ্রি কলেজের প্রভাষক আবু তালেব আজাদ তিনদিন ধরে পরিবার নিয়ে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন।
রবিবার (২১ মার্চ) সন্ধ্যায় এই বিষয় নিয়ে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি।
প্রভাষক আবু তালেব আজাদ জানান, ১৫ বছর ধরে এই কলেজে পাঠদান করে আসছেন তিনি। চাকরির সুবাদে কলেজের সীমানা ঘেঁষে পশ্চিম পাশে জমি নিয়ে বাড়ি করেন তিনি। কলেজের সীমানা দিয়ে চলাচল করা লাগতো তাকে ও তার পরিবারের সদস্যদের।
তিনি বলেন, শুক্রবার (১৯ মার্চ) সকালে অধ্যক্ষ সুদান চন্দ্র রায়ের ইশারায় দোলন মিয়াসহ কয়েকজন আমার চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। ফলে স্ত্রী, ছেলে-মেয়েকে নিয়ে অবরুদ্ধ অবস্থায় মানবেতর জীবনযাপন করছি।
তিনি বলেন, ‘অতি কষ্টে কলেজের প্রাচীর দেয়াল টপকিয়ে হাটবাজারে যাতায়াত করছি। অধ্যক্ষের নানা দুর্নীতির প্রতিবাদ করায় আক্রোশের বসে তিনি এই কাজ করেছেন’।
সাপ্টিবাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুদান চন্দ্র রায় এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি নয়। তার প্রতিবেশীরাই চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে’।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
Spread the love

হাসানুজ্জামান, লালমনিরহাট প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

অবশেষে সেন্সর সনদ পেলো ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই

বুধ মার্চ ২৪ , ২০২১
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব-কৈশোরকাল নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি অবশেষে সেন্সর সনদ পেয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ২৩ মার্চ (মঙ্গলবার) পুনরায় সেন্সর সনদ দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক ও শাপলা মিডিয়ার কর্ণধার মোঃ সেলিম খান। এরআগে, ১৪ মার্চ হাতে এসেছিল এই […]
সেন্সর