তীরে এনেও বাঁচানো গেল না টাইগারদের ২য় টেষ্ট

তীরে

দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে জয়ের আশা জাগিয়েও মাত্র ১৭ রানের ব্যবধানে পরাজয় মেনে নিতে হল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের।

শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশকে হারিয়ে ২-০ ব্যবধানে সিরিজ জয় করে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল। প্রথম ইনিংসে ব্যাটিইংয়ে সুবিধা না করতে পারায় ১১৩ রানের লিড পেয়েছিল প্রতিপক্ষ দল।

ক্যারিবীয়দের দেওয়া ২৩১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করেছিল বাংলাদেশ দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল । কিন্তূ , সেটাকে বেশি দুর নিয়ে যেতে পারেননি তিনি ।

ব্যাটিং বিপর্যয়ের পালাক্রমে অবশেষে সব উইকেট যেন বিলিয়ে দিয়েছিলে বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা। বল হাতে দলের পক্ষে ভালো পারফম্যান্স দেখিয়েছেন তাইজুল ইসলাম (৪ উইকেট) আর নাঈম হাসান(৩ উইকেট) ।

টেস্ট খেলুড়ে ধৈর্য্য, মানসিকতা ও মনযোগের ঘাটতি থাকার কারণে একদিন বাকি থাকতেই টেস্টের চতুর্থ দিনে পরাজয় বরণ করলো টাইগাররা ।

Spread the love

মোঃ আরিফুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published.

Next Post

টিকার ২য় ডোজ দেওয়া হবে ৮ সপ্তাহ পর: স্বাস্থ্যের ডিজি

সোম ফেব্রু ১৫ , ২০২১
স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম জানিয়েছেন, চার সপ্তাহ নয়, আট সপ্তাহ পরে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে। সোমবার (১৫ ফ্রেব্রুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরে সাংবাদিকদের তিনি একথা জানান। তিনি বলেন, ইতোমধ্যে যারা টিকা নিয়েছেন। যাদের চার সপ্তাহ বা এক মাস পরে টিকার দ্বিতীয় ডোজ […]
টিকার