দেশে একদিনে করোনায় মৃত্যু ৩৫, নতুন আক্রান্ত ১৫২০

ছবি: সংগৃহিত

দেশে করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ৫ হাজার ৪৪০ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫২০ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৭৩ হাজার ১৫১ জন।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৩২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১ হাজার ৫২০ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৭৩ হাজার ১৫১ জন। গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু হয়েছে। করোনায় এ পর্যন্ত ৫ হাজার ৪৪০ জনের মৃত্যু হয়েছে।

এতে আরও বলা হয়, এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২ লাখ ৮৬ হাজার ৬৩১ জন।

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ৩ কোটি ৬০ লাখ ৫২ হাজার ৫৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১০ লাখ ৫৪ হাজার ৭১০ জন। বিপরীতে সেরে উঠেছেন ২ কোটি ৭১ লাখ ৫৫ হাজার ৬৮৩ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫ হাজার ৪৪০ জনের। মোট আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৭৩ হাজার ১৫১ জন।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সরকারি অনুদানের নতুন চলচ্চিত্রে নিরব

বুধ অক্টো ৭ , ২০২০
জনপ্রিয় অভিনেতা নিরব নতুন সরকারি অনুদান প্রাপ্ত চলচ্চিত্র “ছায়াব্রিক্ষ”তে অভিনয় করতে চলেছেন। বাঁধন বিশ্বাস পরিচালিত ছবিটিতে নিরবের সহ-অভিনেতা হিসেবে থাকবেন অপু বিশ্বাস । ছায়াব্রিক্ষর শুটিং শুরু হতে চলেছে অক্টোবরের মাঝামাঝি সময়ে। এই সম্পর্কে নিরব বলেন, “গল্পের রচনাটি চা বাগানের কর্মীদের জীবন এবং আবেগ নিয়ে, এবং এই ধরনের একটি ছবিতে কাজ […]