দৌলতদিয়ায় বন্যা দুর্গত অসহায় মানুষের মাঝে পুলিশের ত্রাণ বিতরণ

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বন্যা দুর্গত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

বুধবার (২৯ জুলাই) বিকেলে নৌকা যোগে দৌলতদিয়ার ৩ নং ওয়ার্ডের ইদ্রিস মিয়ার পাড়া ও নতুন পাড়ার বাসিন্দাদের মাঝে গিয়ে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজির আহমেদ বিপিএম (বার) এর প্রেরিত বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন তিনি।

এসময় বন্যায় নিমজ্জিত বাড়িগুলোর অসহায় ত্রাণ প্রত্যাশী ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন রাজবাড়ীর পুলিশ সুপার।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ফজলুল করিম, ডিআই-১ সাইদুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান প্রমুখ।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম(বার) বলেন, বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক ড. বেনজির আহমেদ বিপিএম(বার) এর প্রেরিত ত্রাণ সামগ্রী অসহায় বানভাসি মানুষের মাঝে বিতরণ করছি। আপাতত ১০০ টি পরিবারের মাঝে দেওয়া হচ্ছে। তবে ত্রাণ বিতরণের ধারা অব্যাহত থাকবে।

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আমদানি নয়, এখন ‘সাদা সোনা’ রপ্তানি করার স্বপ্ন দেখছে জার্মানি

বৃহঃ জুলা ৩০ , ২০২০
আধুনিক প্রযুক্তির অনেকটাই এখন লিথিয়াম-নির্ভর৷ মোবাইল ফোন, ট্যাব, ঘড়িসহ প্রায় সব বৈদ্যুতিক যন্ত্রের প্রাণভোমরা ব্যাটারির প্রধান রসদ এই লিথিয়াম। সেকারণেই এই লিথিয়ামকে ‘সাদা সোনা’ বলা হয়ে থাকে। এই লিথিয়াম সব দেশে হয় না৷ বিশ্বের প্রায় ৮০ ভাগ লিথিয়াম হয় খনিজ সম্পদে সমৃদ্ধ দেশ চিলি, আর্জেন্টিনা, বলিভিয়া ও অস্ট্রেলিয়ায়৷ সম্প্রতি থার্মাল […]