ধল্লা ইউপি চেয়ারম্যান প্রার্থীদের মাঝে উত্তেজনা, শান্ত ইউপি সদস্য প্রার্থীরা

ধল্লা

আগামী ১১ নভেম্বর ২০২১ তারিখে ২য় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮৪৮টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন।এসব ইউনিয়নের মধ্যে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইকবাল হোসেন শামীমের (প্রতীক আনারস) নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে ।অভিযোগের তীর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদুল ইসলাম ভূঁইয়ার কর্মী-সমর্থকদের দিকে।

গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধা ৬টার দিকে উপজেলার খাসের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়াও স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলা ও তাঁর কর্মী-সমর্থকদের লাঞ্ছিত করার অভিযোগও উঠেছে। এসব ঘটনায় পুরো ইউনিয়নে নানামুখী প্রতিক্রিয়া রয়েছে ।

তবে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে অভিযোগ পাল্টা অভিযোগ থাকলেও একই এলাকায় খাসেরচরে ইউপি সদস্য প্রার্থীদের নির্বাচনি প্রচারণা চলছে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে। ৩ নং ওয়ার্ড খাসের চরে বর্তমান ইউপি সদস্য আল আমিন ও একই এলাকার মৃত রহম আলীর ছেলে শরিফুল ইসলামের মধ্যে তুমুল প্রতিযোগিতা চলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভোটার বলেন, আমাদের এ ওয়ার্ডে প্রার্থী হিসেবে আল আমিন এবং শরিফুল দুজনেই ভালো। তবে আমরা এবার শরিফুলকেই ভোট দিতে চাই। কেন শরিফুলকে বেশি পছন্দ করেন জানতে চাইলে তারা বলেন, যে কোন আপদে বিপদে আমরা তাকেই দ্রুত কাছে পাই । তাছাড়া আল আমিন বেশির ভাগ সময় সাভারের বাসায় থাকেন।

সরেজমিন পর্যবেক্ষণ করে দেখা যায়, খাসের চর এলাকায় বর্তমান জনপ্রিয়তার শীর্ষে মো: শরিফুল ইসলাম। এ বিষয়ে জানতে চাইলে শরিফুল ইসলাম জানান, আমি আমার সাধ্যমত সবসময় চেষ্টা করি আপদে বিপদে আমার এলাকার মানুষের পাশে থাকার জন্য। আমার এলাকাবাসীর ভালোবাসার কারনেই আমি নির্বাচন করছি। সবকিছু ঠিক থাকলে আশা করি আসছে ১১ তারিখে ইনশা্ল্লাহ আমি ব্যাপক ভোটের ব্যবধানে জয়ী হবো।

এদিকে এ বিষয়ে মোঃ আল আমিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায় নি।

উল্লেখ্য এ ওয়ার্ডে বসবাসকারি ৫০১৪ জনের মধ্যে মোট ভোটার ২৬৮৮ জন। পুরুষ ভোটার ১৩৬০ ও মহিলা ভোটার ১৩২৯ ।

Spread the love

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মনোনয়নপত্র জমা দিলেন ফতেপুর পূর্ব ইউপি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী রাবেয়া আক্তার

রবি অক্টো ৩১ , ২০২১
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার পদে রাবেয়া আক্তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। শনিবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও কৃষি অফিসার মোঃ সালাউদ্দিনের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক ইসমাইল হোসেন, প্রার্থীর ছেলে ও মতলব […]
মনোনয়নপত্র