ধান কাটতে আসা এক হাজার শ্রমিককে খাবার দিলেন নাটোরের ডিসি

ধান

চলনবিল অধ্যুষিত নাটোরের গুরুদাসপুর উপজেলায় বোরো ধান কাটা শুরু হয়েছে। করোনা ভাইরাস মোকাবেলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষে দেশের বিভিন্ন স্থান থেকে আগত এক হাজার ধান কাটা শ্রমিকের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা সামগ্রী ও খাবার বিতরণ করেছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ।

শুক্রবার(২৩ এপ্রিল) বেলা ১২টায় শ্রমিকদের এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন গুরুদাসপুর  উপজেলা নিবার্হী অফিসার মো. তমাল হোসেন, সহকারি কমিশনার(ভূমি) আবু রাসেল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হারুনর রশিদ প্রমুখ।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ বলেন, চলনবিল অঞ্চলে বছরের সবচেয়ে বড় আবাদ বোরো ধান। এই আবাদ শতভাগ ঘরে তোলা কৃষকের জন্য খুবই গুরুত্বপূর্ণ। চলনবিল দেশে বোরো ধানের মোট চাহিদার একটা বড় অংশ যোগান দেয়ায় আমরা সময়মতো ধান আহরণের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ধান কাটা শ্রমিকদের নাটোরে আসার সুযোগ করে দিচ্ছি। পাশাপাশি নাটোর থেকে প্রশিক্ষিত কৃষি শ্রমিকদের প্রত্যায়ন পত্র দিয়ে হাওর এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে প্রেরণ করা হচ্ছে।

 

Spread the love

আমিরুল ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

পুঁজিবাজারে আসতে চায় এশিয়াটিক এ্যালুমিনিয়াম লিমিটেড

রবি এপ্রি ২৫ , ২০২১
বাংলাদেশের এ্যালুমিনিয়াম ফয়েল উৎপাদনকারী অন্যতম র্শীষ কোম্পানী এশিয়াটিক এ্যালুমিনিয়াম লিমিটেড পুঁজিবাজারে তালিকাভুক্তির লক্ষ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন করেছে।  এই ইস্যুটির ইস্যু ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করবেন মাইডাস ইনভেস্টমেন্ট লিমিটেড। রবিবার (২৫ এপ্রিল) এশিয়াটিক এ্যালুমিনিয়াম লিমিটেড এর প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত […]
পুঁজিবাজারে