নোয়াখালীর চৌমুহনী পৌর নির্বাচনে সর্বশেষ প্রচারণা, দ্বিধা -দ্বন্দে সাধারণ ভোটার

নোয়াখালীর

বাংলাদেশের দ্বিতীয় ধাপে পৌর নির্বাচনের নির্বাচনী প্রচারণার শেষ দিনেও সরগরম নোয়াখালীর চৌমুহনীর প্রার্থীরা। দেশের আলোচিত জেলা নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা নির্বাচনের সর্বশেষ প্রচারণায় অংশ নিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বৃহঃস্পতিবার (২৮ জানুয়ারি) বিকালে পৌরসভার চৌমুহনীর ফল মার্কেটের সামনে এ প্রচারণা ও গণ সংযোগের আয়োজন করা হয়।শেষ প্রচারণা ও গণসংযোগ হওয়ায় দুপুরের পর থেকে দলে দলে বিভিন্ন নেতাকর্মীদের ভিড় ছিল বেশ চোখে পড়ার মতো।

সরেজমিন পর্যবেক্ষণ করে দেখা যায়, পৌরসভার বর্তমান মেয়র আক্তার হোসেন ফয়সল আবারও আওয়ামী মনোনীত হওয়ায় একদিকে যেমন ভোটাররা খুশি অন্যদিকে বর্তমান স্থানীয় এমপির বড় ভাই গ্লোব ফার্মা গ্রুপের পরিচালক জনপ্রিয় জননেতা খালেদ সাইফুল্লাহ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করায় বিপাকেও রয়েছেন তারা। সবকিছু মিলিয়ে একটি কঠিন প্রতিদ্বন্দ্বিতায় সামনের চৌমুহনী পৌরসভা নির্বাচন হতে যাচ্ছে বলে মনে করছেন স্থানীয়রা। বর্তমানে অনেকটাই থমথমে অবস্থা বিরাজ করছে এ পৌর এলাকায়।

পথসভায় অংশগ্রহণ করে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য এবং স্থানীয় সরকার প্রশাসনকে আরও সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য আওয়ামীলীগ ও আওয়ামী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। পাশাপাশি যারা আওয়ামী বিদ্রোহী হয়ে নির্বাচন করছে তাদের ভবিষ্যতে কোনো নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

তিনি আরও বলেন, সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন আলোচনা নিয়ে সমালোচনায় যখন এই উপজেলা তখন এ পৌর নির্বাচন উপলক্ষে অপ্রীতিকর ঘটনা এড়ানো জন্য প্রশাসনের তরফ থেকেও নেওয়া হয়েছে ব্যাপক সচেতন মূলক ব্যবস্থা।

Spread the love

বিশেষ প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

টাঙ্গাইল পৌর নির্বাচনে পুনরায় ভোটগ্রহণের দাবিতে চার কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

সোম ফেব্রু ১ , ২০২১
টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে পুনরায় ভোটগ্রহণের দাবি জানিয়েছেন চার কাউন্সিলর প্রার্থী। ৪ নং ওয়ার্ডের উটপাখি প্রতীকের প্রার্থী মীর মইনুল হক লিটন, ৮ নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতীকের শফিকুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের ডালিম প্রতীকের মো. আব্দুর রাজ্জাক ১২ নং ওয়ার্ডের উটপাখি প্রতীকের প্রার্থী মো. মুনসুর রহমান। রবিবার (৩১ জানুয়ারি) […]
টাঙ্গাইলে