পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই কারারক্ষী নিহত

পঞ্চগড়ে ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদি হাসান মুন (২৬) ও উৎপল চন্দ্র রায় (২৫) নামে দুই কারারক্ষী নিহত হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর)দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের পঞ্চগড়-আটোয়ারী সড়কের প্রধান পাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত ওই দুই কারারক্ষী পঞ্চগড় জেলা কারাগারের সদস্য। মেহেদী হাসান মুন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মমিনুল হকের ছেলে এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায় । তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফিরছিলেন।

পুলিশ জানায়, বুধবার দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটর সাইকেল যোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার প্রধান পাড়া এলাকায় আসলে এ সময় বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এসময় ঘটনাস্থলে ওই দুই কারারক্ষী মারা যায়।

এদিকে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক মো. কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ কারারক্ষীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

মো. নুর হাসান, পঞ্চগড় প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদকের সাথে অসৌজন্য আচরন ও হুমকির প্রতিবাদে ইউনিয়ন সচিবের শাস্তির দাবী

বুধ সেপ্টে ১৬ , ২০২০
কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদের সাথে অসৌজন্যমুলক আচরন ও দেখে নেয়ার হুমকিদাতা কচুয়া সদর ইউনিয়নের সচিব ও অতিরিক্ত দায়িত্বে থাকা গোপালপুর ইউনিয়ন সচিব দেবাশিষ মল্লিকের দ্রুত শাস্তির দাবী জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সদস্যরা। বুধবার (১৬ সেপ্টেম্বর)  কচুয়া প্রেসক্লাবের এক সভায় এ দাবী জানানো হয়। কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ […]