পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আরাপপুর হাইওয়ে থানার বিশেষ নজরদারি

 

পবিত্র ঈদুল আযহা সামনে রেখে মহাসড়কে বাড়তি নজরদারি, চাঁদাবাজি প্রতিরোধ, আইনশৃঙ্খলা বজায় রাখা, যানজট নিরসন, সড়কে স-মিলের কাঠের গুঁড়ি উচ্ছেদে কঠোর অবস্থানে রয়েছে ঝিনাইদহের আরাপপুর হাইওয়ে পুলিশ।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, আসন্ন ঈদ ঘিরে ঘরমুখী মানুষকে নিরাপদে বাড়ি ফেরার জন্য যেকোনো মূল্যে মহাসড়কে কড়া নজরদারি, যানজট মুক্ত রাখা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মহাসড়কে শৃঙ্খলা রক্ষা এবং চুরি ছিনতাই রোধে নিয়মিত পুলিশ টহল কার্যক্রম জোরদার করা হয়েছে এছাড়া উচ্চ আদালতের নির্দেশনা অমান্য করে কোনো তিন চাকার পরিবহন মহাসড়কে চলাচল করলে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে এবং দুর্ঘটনা রোধে স্পিডগানের মাধ্যমে পদক্ষেপ গ্রহন ও মামলা প্রদান করা হচ্ছে।

এ বিষয়ে আরাপপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান গণমাধ্যমকর্মীদের বলেন, পবিত্র ঈদুল আযহাকে কেন্দ্র করে কড়া নজরদারি, চাঁদাবাজি রোধে কঠোর অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ।

ঈদে যানজটমুক্ত মহাসড়ক দিয়ে ঘরমুখী মানুষ যেন নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে এবং পন্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজি বন্ধে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আরাপপুর হাইওয়ে থানা পুলিশ। মহাসড়কে ডাকাতি প্রতিরোধ ও যানজট নিরসনে দিনরাত হাইওয়ে পুলিশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের পাশাপাশি জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করবে।

তিনি আরও বলেন, যৌক্তিক কারণ ছাড়া ঈদের আগে তিন দিন, ঈদের পরে তিন দিন (৭-১৩) জুলাই পর্যন্ত এই সাত দিন এক জেলা থেকে আরেক জেলায় মোটরসাইকেল চলাচল করবে না এবং কোনও জরুরি কারণে এক জেলা থেকে অন্য জেলায় যাতায়াত করতে হলে তা সংশ্লিষ্ট জেলা পুলিশকে জানাতে হবে।

Spread the love

বিশেষ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ঝিনাইদহ পৌরসভায় ঈদুল-আযহা উপলক্ষে ভিজিএফ'র চাউল বিতরণ

শনি জুলা ৯ , ২০২২
ঝিনাইদহ পৌরসভায় বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য(চাউল) বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বৃহস্পতিবার,শুক্রবার ও শনিবার সকাল ৯ টা থেকে পৌরসভার পুরাতন ভবনে এ চাউল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও ঝিনাইদহ পৌর প্রশাসক ইয়ারুল ইসলাম, পৌরসভার সচিব নূর মোহাম্মদ, নির্বাহী প্রকৌশলী কামাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা […]