পাটগ্রামে পিটিয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছেন পুলিশ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বুড়িমারী স্থলবন্দরে শহীদুন্নবী জুয়েল নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় মোঃ ফরিদুল ইসলাম (৩৭) কে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় মোট ৩৯ জনকে গ্রেফতার করা হলো।
বুধবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে আদালতে হাজির করা হবে। এর  আগে মঙ্গলবার (২৪) নভেম্বর) রাতে মোঃ ফরিদুল ইসলাম (৩৭) কে বুড়িমারী উফারমারা নাটারবাড়ি গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মোঃ ফরিদুল ইসলাম (৩৭) বুড়িমারী উফারমারা নাটারবাড়ি গ্রামের মোঃ ফজলুল হক ওরফে ঘোটোর ছেলে।
এ ঘটনায় দায়ের হওয়া পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৩ আসামি তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
সর্বশেষ গত রোববার (২২ নভেম্বর) দুপুরে গ্রেফতার রাসেল ইসলাম রাজ ওরফে বিশুর (২২) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম।
এর আগে শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের রাজের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।
মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী বলেন,গ্রেফতারকৃত মোঃ ফরিদুল ইসলাম (৩৭) কে আদালতে সোপর্দ করে  জিজ্ঞাসাবাদের জন্য  তিন দিনের রিমান্ড আবেদন করা হবে।
উল্লেখ্য, গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।
Spread the love

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কালীগঞ্জে নারী সমাবেশ অনুষ্ঠিত!

বুধ নভে ২৫ , ২০২০
“কমলা রঙের বিশ্বে নারী’ বাধার পথ দেবেই পাড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে’ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক আয়োজিত  আন্তর্জাতিক নারী দিবস উপক্ষে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলার সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের সহযোগিতায় […]
নারী সমাবেশ