প্রতিবন্ধীদের পাশে, অভিনেত্রী শাহনূর

ছবি: সংগৃহিত

অভিনয়ের পাশাপাশি সামাজিক সেবামূলক কাজও নিয়মিত করেন চিত্রনায়িকা শাহনূর। বিশেষ করে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করেন তিনি। শত ব্যস্ততার মাঝেও সমাজ সেবামূলক কাজে নিয়মিত দেখা যায় এই সুপরিচিত অভিনেত্রীকে।

সম্প্রতি রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে জুম বাংলাদেশ আয়োজিত ‘করোনাকালীন সুবিধাবঞ্চিত শিশুদের স্বাস্থ্য সুরক্ষা ও শিক্ষা বিস্তারে আমাদের করণীয়’ শীর্ষক একটি আলোচনা সভায় অংশ নেন এ নায়িকা।

অনুষ্ঠানে তিনি প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। শাহনূর বলেন, ‘বুদ্ধি প্রতিবন্ধী বাচ্চাদের সবাই ভালোবাসুন। তাদের কেউ অবহেলা করবেন না। আমি যেমন ওদের অনেক ভালোবাসি, নানাভাবে পাশে দাঁড়ানোর চেষ্টা করি, ঠিক তেমনি আপনারাও যার যার সামর্থ্য অনুযায়ী প্রতিবন্ধী শিশুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন।’

এদিকে অভিনয়েও নিয়মিত শাহনূর। সম্প্রতি দীর্ঘদিন পর তিনি নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকের নাম ‘চিটার’। নাটকটি রচনা করেছেন আপন হাসান এবং পরিচালনা করছেন তন্ময় পারভেজ। পাশাপাশি মুজিবর্ষ উপলক্ষে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও বিভিন্ন ডকুমেন্টারি নির্মাণ করছেন।

Spread the love

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রাণের বিশ্ববিদ্যালয় জগন্নাথের বিশ্ববিদ্যালয় দিবস

শুক্র অক্টো ৯ , ২০২০
আগামী ২০ শে অক্টোবর প্রাণের বিশ্ববিদ্যালয় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৫ তম বিশ্ববিদ্যালয় দিবস এবং ১৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকী । বৃহস্পতিবার (৮ অক্টোবর) উপাচার্যের মহোদয়ের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদুজ্জামানের স্বাক্ষরিত ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, ২০ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস। ২০ অক্টোবর, ২০২০ (৪ কার্তিক) […]