প্রথমবার মিউজিক ভিডিও নির্মাণে এ.এইচ.আর

প্রথমবার

তরুণ নির্মাতা এ.এইচ.আর আমজাদ হোসেন রুবেল প্রথমবার মিউজিক ভিডিও নির্মাণ করছে। অনেক স্বপ্ন নিয়ে পা রেখেছেন মিডিয়া পাড়ায়।

ইতিমধ্যেই বেশ কয়েকটি শর্টফিল্ম নির্মাণ করেছেন মেধাবী এই তরুণ। এবার নিজ হাতে তৈরি করেছেন অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান এ এইচ আর রূপসী মাল্টিমিডিয়া।

নিজের এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তিনি শীঘ্রই উপহার দিতে যাচ্ছেন ৮ টি নতুন গানের মিউজিক ভিডিও। গানগুলোর গীতিকার, সুরকারও আমজাদ হোসেন রুবেল নিজেই। নতুন এই গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী আজাদ হোসেন ইমরান, নাদিয়া নূপুর রোজ এবং স্বর্ণালী আক্তার কেয়া। গানগুলোতে সঙ্গীতায়োজন করেছেন এইচ আর লিটন এবং এন এইচ সিহান। খুব শীঘ্রই নতুন এই গানগুলোর শ্যুটিং শুরু হবে। মিউজিক ভিডিওতে অভিনয় করছেন মিলন রানা, মিমি তাকশির, এম এ স্বপ্না সাঁথিয়া রোজ প্রমুখ।

আরও পড়ুন: থার্টি ফার্স্টে লোক সমাগম, ডিজে পার্টি করা নিষিদ্ধ

এ প্রসঙ্গে নির্মাতা আমজাদ হোসেন রুবেল জানালেন- মিডিয়ায় আসার স্বপ্নটা অনেক দিনের। আমি ছোট বেলা থেকেই ডান্স করি, আমার অনেক দিনের ইচ্ছা ছিলো ডান্স নিয়ে কিছু করার। নতুন এই কাজগুলোর মাধ্যমে আমার সেই স্বপ্নটা পূর্ণ হতে যাচ্ছে। আমি নতুন একটা প্রোডাকশন হাউজ খুলেছি, যেটাতে প্রথমবার ভিডিও বানাচ্ছি। এ এইচ আর রূপসী মাল্টিমিডিয়া, এটা আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল। আমার এই চ্যানেল এ আমি নতুন ও পুরনো সবাইকে নিয়ে কাজ করতে চাই। সবাইকে আমার নতুন চ্যানেল টি সাবস্ক্রাইব করে পাশে থাকার অনুরোধ রইলো। সবার দোয়া থাকলে ইনশাআল্লাহ আমরা অনেক দুর এগিয়ে যাবো।

Spread the love

যাযাবর পলাশ

Leave a Reply

Your email address will not be published.

Next Post

টাঙ্গাইলে ডাকাতের কবলে পড়ে ট্রাক চালকের মৃত্যু, লাশ উদ্ধার

বৃহঃ ডিসে ২৪ , ২০২০
টাঙ্গাইলের মির্জাপুরে মজিবর রহমান (৫০) নামের এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার(২৩ ডিসেম্বর) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার পোষ্টকামুরী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মজিবর রহমান ঢাকার সাভার উপজেলার বলিয়ারপুর গ্রামের বাসিন্দা তিনি ডাকাতের কবলে পড়ে মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ট্রাকের হেলপার […]
ট্রাক