ফরিদপুর ও মধুখালী পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দ

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ১০টা থেকে ফরিদপুর পৌরসভার জন্য কবি জসিমউদ্দিন হল ও মধুখালী পৌরসভার জন্য মধুখালী উপজেলা নির্বাচন কার্যালয়ে ফরিদপুর ও মধুখালী পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। 

আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে ফরিদপুর পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ চারজন প্রার্থী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫২ জন ও কাউন্সিলর পদে ১৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। দেশের সর্ববৃহৎ এলাকা নিয়ে গঠিত ফরিদপুর পৌরসভায় ২৭টি ওয়ার্ডে পুরুষ ভোটার ৭১ হাজার ৭৮৬ এবং নারী ভোটার ৭৬ হাজার ৫৭১ জন।

অপরদিকে, মধুখালী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপির দুজন, কাউন্সিলর পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে এবং  সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন। এই পৌরসভায় মোট ভোটার ১৯ হাজার ৯৯২ জন। যাদের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৯ হাজার ৯০৩ এবং নারী ১০ হাজার ৮৯ জন।

Spread the love

নিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

জার্মানিতে বাংলাদেশী শিক্ষার্থীর মৃত্যু

মঙ্গল নভে ২৪ , ২০২০
সড়ক দুর্ঘটনায় জার্মানিতে সিফাতুল ইসলাম সিফাত নামক বাংলাদেশী শিক্ষার্থীর মৃত্যু।  গত শনিবার ২১ নভেম্বর, জার্মান স্থানীয় সময় রাত পৌনে ১১টার দিকে মধ্য জার্মানির শহর হালেতে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ জানায়, শনিবার রাতে সিফাতুল ইসলাম সিফাত (২৫) এবং তার তিন সহকর্মী একটি প্রাইভেটকারে বাসায় ফিরছিলেন। যাত্রাপথে মালবাহী লরির সঙ্গে তাদের […]