ফিরে এসো হে ক্রীড়াঙ্গনের অভিভাবক তোমার শুন্যতায় কাঁদছে খেলার মাঠের সঙ্গীরা

“ফিরে এসো হে ক্রীড়াঙ্গনের অভিভাবক এমপি আনার। তোমার শুন্যতায় কাঁদছে খেলার মাঠের সঙ্গীরা”। কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সভাপতি ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে কালীগঞ্জ উপজেলা ক্রীড়া ফেডারেশন। বুধবার বিকালে কালীগঞ্জ উপজেলা শহরের ভূষণ রোডস্থ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলার ক্রীড়া ব্যক্তিত্ব, ক্রীড়া সংগঠক ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তৃতা করেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেলসহ স্থানীয় রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি অজিৎ ভট্টাচার্যের সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, এমপি আনার হত্যার তদন্তে ধীরগতি লক্ষ্য করা যাচ্ছে। ডিবি পুলিশের তৎপরতা বৃদ্ধিসহ হত্যায় জড়িত সকলকে শনাক্ত করে দ্রুত শাস্তি কার্যকর করার দাবী জানানো হয় মানববন্ধন থেকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *