বঙ্গবন্ধুকে হত্যার পর বিএনপি জামায়াত সরকার রেলখাতকে ধংস করেছে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী

রেলমন্ত্রী নূরল ইসলাম সুজন বলেছেন, জাতিক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বিএনপি জামায়াত সরকার রেলখাতকে ধংস করে দিয়ে গেছে। তাই রেল লোকসান কাটিয়ে লাভের মুখ দেখতে পারছে না।

বর্তমান সরকার এই রেল ব্যবস্থাকে আবার পূর্ণ গঠনের জন্য এবং একটি ভারসাম্যপূর্ণ যোগাযোগ ব্যবস্থা যাতে গড়ে তুলা যায় যে লক্ষে কাজ করা হচ্ছে।

রবিবার(২২ নভেম্বর) বিকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষে মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী আরও বলেন, রেল একটি সেবামূলক প্রতিষ্ঠান। যাত্রী পরিবহন করে কখনো লাভ লোকসানের বিবেচনা করে পরিবহন ব্যবস্থা চালু নেই। লাভের চেয়ে তাই সেবাকেই প্রাধান্য দেয় হয় বেশি। আর পৃথীবির কোন দেশের রেলই লাভজনক নয়। তবে আমরা রেলকে যুগোপযোগী ও আধুনিকায়ন করে যাচ্ছি। আশাকরছি রেল লাভজনক অবস্থায় যাবে।

আরও পড়ুন: টাঙ্গাইলে অভিভাবকদের জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য সানোয়ার হোসেন, কালিহাতী আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রয়সহ অন্যরা।

পরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সসিং মাধ্যমে আগামী ২৯ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতু ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Spread the love

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ঝালকাঠিতে কাভার্ড ভ্যান ও অটোর মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ আহত ৫

সোম নভে ২৩ , ২০২০
ঝালকাঠির রাজাপুরের বিশ্বাসবাড়ি এলাকায় কাভার্ড ভ্যান ও অটোর মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ ৫ যাত্রী আহত হয়েছেন। রবিবার (২২ নভেম্বর) রাত ৭টার দিকে রাজাপুর-বেকুটিয়া সড়কের উপজেলার বিশ্বাসবাড়ি এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন- ঝালকাঠি জেলা পুলিশে কর্মরত সদস্য নুরুল হক, মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র পথচারী অমিত সরদার, […]
সংঘর্ষ