বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ট্রাস্ট এর ট্রাস্টি বোর্ড সদস্য মনোনীত হলেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি

বঙ্গবন্ধু

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সাধারণ সম্পাদক ও উত্তর জনপদের প্রবেশদ্বার গাইবান্ধা-৩(পলাশবাড়ী-সাদুল্লাপুর)নির্বাচনী আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাড.উম্মে কুলসুম স্মৃতি ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ট্রাস্ট’এর ট্রাস্টি বোর্ডের সদস্য মনোনীত হয়েছেন।

গাইবান্ধা জেলার পলাশবাড়ীর কৃতি সন্তান এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি তাঁর উপর এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করায় বহুমুখী উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনা এমপি এবং জাতীয় সংসদ এর মাননীয় স্পিকার ড.শিরিন শারমিন চৌধুরী এমপি’র প্রতি তিনি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন সহ ধন্যবাদ জানিয়েছেন। সেইসাথে তিনি তাঁর নির্বাচনী এলাকার তৃনমুল পর্যায়ের আপামর জনমানুষ ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধার সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও সমর্থকবৃন্দের প্রতি জানিয়েছেন শুভ কামনা।তিনি যেন তাঁর উপর বর্তিত দায়ীত্ব ও কর্তব্য যথাযথ এবং পুঙ্খানুপুঙ্খ পালন করতে পারেন এজন্য এলাকাবাসীর দো’আ কামনা করেন।

এদিকে এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপিকে বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ট্রাস্ট এর ট্রাস্টি বোর্ড সদস্য মনোনীত করায় পলাশবাড়ী সাদুল্লাপুরের সর্বস্তরের মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা এমপি ও জাতীয় সংসদের স্পিকার শিরিণ শারমিন চৌধুরী প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Spread the love

নিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ঝিনাইদহ সদরের ১১ নং পদ্মাকর ইউনিয়ন এ মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে গনটিকা কর্মসূচি

বুধ অক্টো ৬ , ২০২১
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার ১১ নং পদ্মাকর ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে গনটিকা কর্মসূচি পরিচালিত হয়। বুধবার (৬ অক্টোবর) মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। গনটিকা কর্মসূচিতে ১১ নং পদ্মাকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নিযামুল গনি লিটু  উপস্থিত ছিলেন। […]
গণটিকা