বিএনপি অলিগলিতে নয়, রাজপথেই আন্দোলন করছে: রিজভী

ছবি: সংগৃহিত

‘বিএনপি ক্ষমতায় যাওয়ার অলি-গলি খুঁজছে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি অলি-গলি খুঁজবে কেন? বিএনপি তো অবৈধ সরকারের পতনের জন্য প্রশস্ত রাজপথেই আন্দোলন করছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে রাজোচিত জীবন নির্বাহ যাতে ব্যাহত না হয়, সেজন্যই ওবায়দুল কাদের সাহেবরা কানা গলি দিয়ে কখনো বিনা ভোটে, কখনো নিশিরাতের ভোটে ক্ষমতায় আছেন। অলি-গলি ওবায়দুল কাদের সাহেবদেরই অবলম্বন করতে হয়। কারণ তারা ভোটের অধিকার কেড়ে নিয়ে জনগণকে দুঃসহ জীবন-যাপনে বাধ্য করে অবৈধভাবে ক্ষমতা ধরে রেখেছেন।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদের বক্তব্যের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, পাকিস্তানি গোয়েন্দাদের সঙ্গে বিএনপির দহরম-মহরম বহু পুরনো। হঠাৎ করে তথ্যমন্ত্রীর এ ধরনের উদ্ভট বক্তব্য জনগণের মনে ঘোরতর সন্দেহের সৃষ্টি করেছে। মনে হয় তার মন্ত্রীত্ব এখন টালমাটাল অবস্থায় আছে। আওয়ামী লীগের জন্ম ও বিকাশ দেশি-বিদেশি গোয়েন্দাদের ল্যাবরেটরিতে। হাছান মাহমুদ সাহেব আপনি ভারতের প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখার্জির রচিত বইটি পড়ে দেখুন, কীভাবে তিনি জেনারেল মঈন ইউ আহমেদকে ম্যানেজ করেছিলেন শেখ হাসিনার পক্ষে।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ৯৮ কর্মকর্তার

শনি সেপ্টে ২৬ , ২০২০
জনপ্রশাসনের ৯৮ জন যুগ্ম স‌চিব‌কে প‌দোন্ন‌তি দি‌য়ে অতিরিক্ত সচিব করেছে সরকার। শনিবার (২৬ সেপ্টেম্বর) তাদের পদোন্নতির আদেশ জারি ক‌রে‌ছে জনপ্রশাসন মন্ত্রণালয়। জনপ্রশাস‌নে বর্তমা‌নে অতিরিক্ত সচিবের স্থায়ী পদের সংখ্যা র‌য়ে‌ছে ১৩০টি। নতুন ৯৮ জন‌কে নি‌য়ে এখন অতিরিক্ত সচিবের সংখ্যা দাঁ‌ড়ি‌য়ে‌ছে ৬১১ জন। পদোন্নতি পেলেও পর্যাপ্ত পদের অভাবে বেশিরভাগ কর্মকর্তাকে আগের পদেই […]