বিডি ফাইন্যান্স এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও হয়েছেন কায়সার হামিদ

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বিডি ফাইন্যান্স এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন মোহাম্মদ কায়সার হামিদ। এর আগে তিনি আইপিডিসি ফাইন্যান্স-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং হেড অফ রিটেইল বিজনেস হিসেবে কর্মরত ছিলেন।

জনাব কায়সার হামিদ তার গতিশীল নেতৃত্বের জন্যে বাংলাদেশের আর্থিক সেবা পরিমন্ডলে অত্যন্ত সুপরিচিত। তিনি ব্র্যাক ব্যাংক এর হেড অফ রিটেইল সেলস এবং রিজিওনাল ডিস্ট্রিবিউশন হেড হিসেবে ব্র্যাক ব্যাংকের রিটেইল বিজনেস এর আমূল পরিবর্তনের জন্য সমাদৃত। তিনি আইডিএলসি ফাইন্যান্স এবং ডিবিএইচ এ কর্মরত  থাকাকালীন নির্ভরযোগ্য ব্যবসায়িক মডেল তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন এবং এই দু’টি প্রতিষ্ঠানের কনজিউমার বিজনেস এর পরিবর্তনের ধারক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি আইপিডিসি ফাইন্যান্স এর ‘ট্রিপল এ’ রেটিং অর্জন এবং দেশের শীর্ষ আর্থিক প্রতিষ্ঠান হয়ে ওঠায় প্রত্যক্ষ ভূমিকা পালন করেন।

আরও পড়ুন: শুরু হয়েছে মর্নিং নিউজ বিডি আয়োজিত “ফিচার রাইটিং প্রতিযোগিতা ২০২০”

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেম এ বিবিএ এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে এমবিএ ডিগ্রি অর্জন করেন। ভারত, মালয়েশিয়া ও সিংগাপুর থেকে তিনি বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন গ্রহণ করেছেন। এছাড়াও তিনি দক্ষিন এশিয়া, মধ্যপ্রাচ্য এবং এশিয়া প্যাসিফিক অঞ্চলে বিভিন্ন নলেজ শেয়ারিং সেশনে অংশগ্রহণ করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

নিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফেন্সিডিল পাচারের সময় এমবিবিএস চিকিৎসকসহ দুইজন আটক

বুধ সেপ্টে ২ , ২০২০
 লালমনিরহাটের আদিতমারীতে ভারতীয় ফেন্সিডিল পাচারের সময় চিকিৎসকসহ দুইজনকে আটক করেছে  আদিতমারী থানা পুলিশ। মঙ্গলবার(১ সেপ্টেম্বর) দিনগত মধ্যরাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কালিরহাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল, রংপুর শহরে নিউ শালবন মিস্ত্রী পাড়া এলাকার আবজাল হোসেনের ছেলে এমবিবিএস চিকিৎসক ডা. আবুজার মোঃ মোতাখারুল ইসলাম হৃদয়(৩৭) ও আদিতমারী উপজেলার […]