বুড়িমারীতে পিটিয়ে-পুড়িয়ে হত্যা: আরও দুইজনের তিনদিনের রিমান্ড

লালমনিরহাটের বুড়িমারীতে জুয়েলকে পিটিয়ে-পুড়িয়ে হত্যা মামলায় আরও দুই জনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার(২৫ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগম এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড প্রাপ্তরা হলেন, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা এলাকার আবুল হোসেনের ছেলে জিএম মানিক (৪৫) ও বামনদল গ্রামের পরমদ্দিনের ছেলে আবু কালাম ওরফে গামছা কামাল(২৯)।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের পরিদর্শক মাহমুদুন্নবী বলেন, বহুল আলোচিত বুড়িমারীতে জুয়েল হত্যায় দায়ের করা হত্যা, পুলিশের উপর হামলা ও ইউপি ভবনে হামলার মামলায় অজ্ঞাত নামীয় আসামি জিএম মানিক ও আবুল কালামকে আটক করা হয়। তদন্তে উক্ত ঘটনায় তাদের সম্পৃক্ততা পওয়ায় তিন মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে হত্যা মামলায় ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ৩দিন করে রিমান্ড আবেদন করা হয়।

বুধবার(২৫ নভেম্বর) বিজ্ঞ আদালত শুনানী শেষে তাদের দুইজনকেই ৩দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এ নিয়ে বহুল আলোচিত এ মামলায় বিভিন্ন মেয়াদে আদালত ১৫ জনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: পাটগ্রামে পিটিয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছেন পুলিশ

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।

Spread the love

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব কোভিড-১৯ আক্রান্ত

বুধ নভে ২৫ , ২০২০
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তারা দুজনেই নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন। করোনা আক্রান্ত হওয়ার কারণে নাইজারে অনুষ্ঠেয় ওআইসির পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে পারেননি তিনি। আজ তার নাইজারের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল। পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমার সিজনাল ফ্লু টাইপের সমস্যা দেখা […]