ব্রাদার্স ফার্নিচারের শো-রুম এখন এলিফ্যান্ট রোডে !

রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে ব্রাদার্স ফার্নিচারের নতুন শোরুম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারি) শো-রুমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান সরকার, ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মহাসচিব মো. ইলিয়াস সরকার, ব্রাদার্স ফার্নিচারের পরিচালক শরীফুজ্জামান সরকার, হেড অব মার্কেটিং এন্ড সেলস মোহাম্মদ মনিরুল ইসলাম বখ্শী।

এ সময় এলিফ্যান্ট রোড শাখার এসোসিয়েট মাহমুদ বিন আমিন, জি এম আহসান হাবীব ও ম্যনেজার নাজমুল হাসানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন উপলক্ষ্যে সকল ফার্নিচারের ওপর ৫ থেকে ১৫ শতাংশ মূল্য ছাড় দেয়া হচ্ছে। আগামী ৩১ জানুয়ারি ২০২১ পর্যন্ত এ অফার চলবে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: হটলাইন:-০১৯২৬৬৮০৮৪১। এছাড়া ভিজিট করুন:www.brothersfurniture.com.bd এই ওয়েবসাইটে।

Spread the love

শিল্প ও বাণিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ভ্যাকসিন কিনতে ৬০০ কোটি টাকা দিচ্ছে সরকার

রবি জানু ৩ , ২০২১
ভারতের সেরাম ইন্সটিটিউট থেকে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনার ভ্যাকসিন কিনতে অগ্রিম টাকা দিচ্ছে বাংলাদেশ সরকার। প্রতিষ্ঠানটির ব্যাংক হিসাবে রবিবার ৬০০ কোটির অধিক টাকা জমা দেয়া হবে। এর বিপরীতে সেরাম ইন্সটিটিউট বাংলাদেশ সরকারকে একটি ব্যাংক গ্যারান্টিপত্র দেবে। স্বাস্থ্য অধিদফতর শনিবার এ তথ্য জানিয়েছে। খবর বিবিসির। স্বাস্থ্য অধিদফতর বলছে, ভারতের টিকা উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম […]