মনোনয়নপত্র জমা দিলেন ফতেপুর পূর্ব ইউপি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী রাবেয়া আক্তার

মনোনয়নপত্র

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার পদে রাবেয়া আক্তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও কৃষি অফিসার মোঃ সালাউদ্দিনের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক ইসমাইল হোসেন, প্রার্থীর ছেলে ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম- সাধারণ সম্পাদক ফয়জুন্নুর আখন রাসেল, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভুইয়া ও প্রার্থীর প্রস্তাবকারী, সমর্থনকারী।

পরে মেম্বার প্রার্থী রাবেয়া আক্তার বলেন, বর্তমান আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মহিলা। তিনি মহিলা হয়েও বিশ্বনেত্রী হয়েছেন। নিজের জীবন বাজি রেখে দেশের উন্নয়ন করছেন। নারীদের এখন আর ঘরে বসে থাকা সময় নেই। দেশ উন্নয়নে অংশ নিয়ে বাংলাদেশকে উন্নত দেশের শিখরে পৌছাতে হবে। তাই আসন্ন নির্বাচনে আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যাতে নির্বাচিত হয়ে ওয়ার্ড পর্যায়ে সরকারের সকল উন্নয়ন বাস্তবায়নে করতে পারি। সেই সাথে জনগণকে সেবা করব ও অবহেলিত নারীদের উন্নয়নে কাজ করে যাব।

Spread the love

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

জুম বাংলাদেশ স্কুলের শিশুদের নিয়ে নারী উদ্যোক্তা সাবুর জন্মদিন পালন

মঙ্গল নভে ৯ , ২০২১
জুম বাংলাদেশ স্কুলের শতাধিক শিশুদের নিয়ে জন্মদিন পালন করেছে নারী উদ্যোক্তা ও সাবু সপের চেয়ারম্যান সাবরিনা সাবু| সোমবার (৮ নভেম্বর) দুপুর দুইটায় জুম বাংলাদেশ স্কুল সেগুনবাগিচার শাখায় সাবু শপের চেয়ারম্যান সাবরিনা সাবুর জন্মদিন পালিত হয়। জুমের শিশুদের নিয়মিত পাঠদান শেষে অনুষ্ঠানটি স্কুল চত্বরে অনুষ্ঠিত হয়। সাবরিনা সাবু বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের […]
জুম