মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড এর ফ্যাক্টরি পরিদর্শন করলেন র‍্যাব এর অতিরিক্ত মহাপরিচালক

সম্প্রতি নিজ পরিবার ও র‍্যাব সদস্যদের নিয়ে ময়মনসিংহ এর ত্রিশালে মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড এর ফ্যাক্টরি পরিদর্শন করলেন র‍্যাব এর অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

এসময় উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ। পরিদর্শন করে তিনি অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন এবং বলেন বাংলাদেশে মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড খুবই উন্নত কোয়ালিটির এয়ারকন্ডিশনার, ফ্রিজ সহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য তৈরি করছে যা খুবই প্রশংসনীয় ও অতুলনীয়।
“আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ”- এই স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

Spread the love

বাণিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

সাইবেরিয়াতে মাইনাস ৫০ ডিগ্রিতেও ক্লাস চলে স্কুলে

সোম ডিসে ২১ , ২০২০
পৃথিবীর অন্যতম শীতপ্রধান দেশ সাইবেরিয়া। জীবন ধারণ করা এখানে মারাত্মক চ্যালেঞ্জিং। বিশ্বের সবচেয়ে শীতলতম স্কুল এখানকার ওমায়াকান শহরেই আছে। সেখানে তাপামাত্রা মাইনাস ৫০ ডিগ্রি সেলসিয়াসে নামলেও ক্লাস চলে। তবে মাইনাস ৫২ ডিগ্রির নিচে তাপমাত্রা চলে গেলে ৭ থেকে ১০ বছর বয়সী বাচ্চাদের জন্য স্কুল বন্ধ থাকে। মাইনাস ৫০ ডিগ্রি তাপমাত্রায় […]