মুশফিক ভাই আছেন বলেই পুরো দল বাড়তি আত্মবিশ্বাস পায়ঃ তৌহিদ হৃদয়

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের চতুর্থ খেলায় আগামীকাল শেরে- বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তামিম একাদশের মুখোমুখি হবে নাজমুল শান্তর নেতৃত্বতাধীন একাদশ।

এদিকে টুর্নামেন্ট শুরুর ম্যাচে মাহমুদুল্লাহ একাদশের বিপক্ষে ৬২ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস তৌহিদ হৃদয়ের ব্যাটে ভর করে প্রথম জয়ের স্বাদ পায় নাজমুল শান্ত’র একাদশ। সদ্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার তুলে নেন ম্যাচ সেরা পুরষ্কার।

প্রথম ম্যাচে দল জেতানো অনবদ্য ব্যাটিং আর পুরস্কার হিসেবে ম্যাচ সেরা পারফরমার, এরপরও (তৌহিদ হৃদয়) তাকিয়ে থাকবেন মুশফিকুর রহীমের দিকে। তার আশা, জায়গামত মুশফিক ভাই হবেন ত্রাতা এবং তিনি আছেন বলেই পুরো দল বাড়তি আত্মবিশ্বাস পায়।

এ প্রসঙ্গে হৃদয় বলেন, ‘আমাদের দলে বাংলাদেশের সবচেয়ে অভিজ্ঞ ও ভালো ব্যাটসম্যান মুশফিক ভাই আছে। উনি বাংলাদেশের ডিপেন্ডেবল খ্যাত, উনি দলে থাকা মানে আমরা বাড়তি আত্মবিশ্বাস পাই। আশা করি মুশফিক ভাই তাড়াতাড়ি ভালো ইনিংস খেলবেন। উনাকে নিয়ে বলার কিছু নাই। যেহেতু বড় প্লেয়ার। বড় ম্যাচেই রান করবেন, ইনশাআল্লাহ আমরাও ভালো কিছু করবো।’

হৃদয় আরোও বলেন, ‘আমাদের দলের সবচেয়ে ভালো দিক যদি বলি তাহলে ফিল্ডিংটা অনেক ভালো। সবাই অনেক এ ব্যাপারে খুব মনযোগী থাকে। সবাই চেষ্টা করে সেরাটা দিয়ে বল সেভ করার। ফলে ব্যাটিং ঠিকঠাক হলে ফলাফল আমাদের পক্ষে থাকবে বলেও মনে করেন এ তরুণ ক্রিকেটার।

Spread the love

স্পোর্টস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আফগানিস্তানে বাড়িঘর ছেড়ে পালাচ্ছে হাজারো নারী ও শিশু

বৃহঃ অক্টো ১৫ , ২০২০
আফগানিস্তানে গত ৪০ বছরের যুদ্ধাবস্থার অবসানে কাতারে চলমান তালেবান ও আফগান সরকারের আলোচনাকে বড় কূটনৈতিক অগ্রগতি হিসেবে দেখা হচ্ছে। কিন্তু এই আলোচনার মধ্যেই দেশটির দক্ষিণাঞ্চলীয় হেলমান্দ প্রদেশে চলছে সরকারি বাহিনীর সঙ্গে তালেবানের তুমুল সংঘর্ষ। যার ফলে ওই অঞ্চল থেকে পালিয়ে বাঁচার চেষ্টা করছেন হাজার হাজার নারী ও শিশু। বুধবার (১৪ […]