মোংলায় পুলিশের হাতে মোটরসাইকেল চোর আটক

মোংলায় মটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্যকে আটক করেছে পুলিশ। তবে মটরসাইকেলটি নিয়ে রাতেই পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল এ গাড়ী চোর সিন্ডিকেট গ্রুপটি।

সোমবার (১৪ সেপ্টেম্বর)রাতে মোংলা পোর্ট পৌর শহরের কেওড়াতলা এলাকার একটি বাড়ী থেকে গাড়ীটিসহ সিন্ডিকেটের ওই সদস্যকে আটক করা ।এ ঘটনায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার বিকালে মোটরসাইকেল চোর গ্রুপের এ সদস্যকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

এঘটনায় আটককৃত একজন এবং পলাতক আরও দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীরা হলেন- সিগনাল টাওয়ার এলাকার জয়নাল আবেদীনের ছেলে নুরনবী হোসেন ওরফে আল আমিন (২০) (আটক), পলাতক আসামী সিগনাল টাওয়ার এলাকার আলমগীরের ছেলে বাবু হোসেন (২০) ও আন্ধারিয়ার তরিকুল ইসলামের ছেলে জুয়েল শেখ (১৯)।

থানায় দায়ের করা মামলা সুত্রে জানা যায়, মোংলা পৌর শহরের কেওড়াতলা এলাকার মৃত পিয়ার আহম্মেদের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়ীর উঠানে থাকা কালো রংয়ের একটি হিরো হুন্ডা মোটরসাইকেল সোমবার গভীর রাতে গাড়ীর লক ভেঙ্গে চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর গ্রুপের সদস্যরা। বাড়ীর লোকজন উঠানে মোটর সাইকেলটি দেখতে না পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এসআই জাহাঙ্গীর আলম ও কার্তিক চন্দ্র পালসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে কেওড়াতলার বটতলা জিরোপয়েন্ট এলাকা থেকে মোটরসাইকেলসহ চোর গ্রুপের একজনকে আটক করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অপর দুই সদস্য পালিয়ে যায়।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানায়, মোংলার কেওড়াতলা এলাকা থেকে মোটরসাইকেল চোর সিন্ডিকেট চক্রের এক সদস্যকে গাড়ীসহ হাতেনাতে আটক করা হয়েছে। বাকি দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানায় এ কর্মকর্তা।

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মোংলায় প্রতিপক্ষ সন্ত্রাসীদের হামলায় দুই সহদর আহত

মঙ্গল সেপ্টে ১৫ , ২০২০
মোংলায় পূর্ব  শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। রোববার রাতে উপজেলা সুন্দরবন ইউনিয়নের বাঁশতলা বাজারে একটি দোকানে বসা থাকা অবস্থায় হঠাৎ তাদের উপর হামলা চালায় তারা। সন্ত্রাসীদের বেধরক মারপিটে গুরুতর জখম জুয়েল হাওলাদার ও দুলাল হাওলাদারকে স্থানীয়রা উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি […]