ময়মনসিংহে আমার এমপির দুই দিন ব্যাপি ওয়ারিয়েন্টেশন অনুষ্ঠিত

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আমার এমপি ডট কমের ময়মনসিংহ বিভাগীয় ওয়ারিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিন ব্যাপি শহরের প্রেসিডেন্সি কিচেনে সমাপনি আনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, আমার এমপি ডট কমের বিভাগীয় ওয়ারিয়েন্টশনের অংশ হিসেবে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার জেলা প্রতিনিধিদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দুই দিন ব্যাপি অনুষ্ঠানটিতে আমার এমপি ডট কমের সহ প্রতিষ্টান ই-বাংলাদেশ,আমার প্রতিনিধি,আমার বাংলাদেশ ও স্কিল ড্রিগার বিষয়ে বিস্তারিত প্রশিক্ষণ দেয়া হয়।

বিভাগীয় সমন্বয়ক এস এম আব্দুল্লাহ রনি বলেন, আমার এমপি ডট কমের মাধ্যমে সংসদ সদস্যদের সাথে জনগন তাদের এলাকার অবস্থা অবহিত করতে পারবে। পাশাপশি সংসদ সদস্যরা তাদের নির্বাচনী এলাকার উন্নয়ন-অভিযোগের জবাব দিবে। প্রতিষ্ঠানটি জনগন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে সেতু বন্ধন হিসেবে কাজ করবে।

আরেক সমন্বয়ক শাম্মী রুমি বলেন, আমার এমপি ডট কমের সহ প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে স্থানীয় সরকার প্রতিনিধিদের যুক্ত করা হবে। পাশাপাশি বিভিন্ন সেবামূলক উৎপাদন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে যুক্ত ই-কমার্স জগতের বৃহত্তম প্লাটফর্ম তৈরি করা হবে।

অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার জেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Spread the love

ময়মনসিংহ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

শীতার্তদের পাশে তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী পুষ্পিতা

বৃহঃ জানু ২১ , ২০২১
মাঘের হাড় কাঁপানো হিমেল হাওয়ায় সারাদেশের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের কষ্টে দিন কাটছে। জনজীবনে অব্যাহত দুর্ভোগের কথা চিন্তা করে মানবিক ও সাংস্কৃতিক সংস্থা “পুষ্পিতা অফিসিয়াল ফ্যান ক্লাব” এর এডমিন ও মডারেটর প্যানেলের উদ্যোগে রাজধানীর বিভিন্ন এলাকায় গতকাল মঙ্গলবার শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি তরুণ […]
শীতার্তদের