রাজধানীর সবুজবাগে চোরের হাতে গৃহবধূ খুন

রাজধানীর সবুজবাগ এলাকায় চোরের চাপাতির আঘাতে জান্নাতুল ফেরদৌস (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই বাড়ির ছাদের লুকিয়ে থাকা চোর মনিরকে (৩০) আটক করে পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সবুজবাগের নন্দীপাড়া এলাকার লাল মসজিদ সংলগ্ন ৭ তলা বাড়ির চারতলায় এই ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল থেকে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, নিহত নারীর স্বামীর নাম, মোস্তাফিজ। এক সন্তানসহ তারা নির্মাণাধীন ভবনটির চার তলায় বাস করেন।

তিনি আরও জানান, আনুমানিক রাত ৯টার দিকে মনির নামের ওই চোর তাদের ঘরে প্রবেশ করে। ধারণা করা হচ্ছে, গৃহবধূ জান্নাতুল ফেরদৌস টের পেয়ে গেলে বাসায় কোরবানির জন্য কিনে রাখা চাপাতি দিয়ে গৃহবধূর গলায় আঘাত করে চোর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়।

একপর্যায়ে ছাদে গিয়ে পুলিশ চোর মনিরকে এক জায়গায় লুকিয়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত নারীর গলায় আঘাত দেখে বোঝা যাচ্ছে যে, চোর গৃহবধূকে চাপাতি দিয়ে জবাই করেছে।

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মাসিক ১০০ টাকার বেশি বর্জ্য সংগ্রহ চার্জ নেওয়া যাবে না : মেয়র তাপস

মঙ্গল সেপ্টে ১৫ , ২০২০
বর্জ্য সংগ্রহের জন্য কোনো বাসা-বাড়ি থেকে মাসিক ১০০ টাকার বেশি চার্জ আদায় করা যাবে না বলে প্রাথমিক বর্জ্য সেবা সংগ্রহকারীদেরকে (পিসিএসপি) নির্দেশনা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। সোমবার (১৪ সেপ্টেম্বর) নগর ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে ‘পিসিএসপি’র কাজের বিষয়ে মুক্ত আলোচনা’ অনুষ্ঠানে অংশ নিয়ে ডিএসসিসি […]